26 C
Dhaka
নভেম্বর ২৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শিরোনাম শীর্ষ সংবাদ সারাদেশ-টুকিটাকি

ইরফান সেলিমের আরও একটি টর্চার সেলের সন্ধান

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর চকবাজার এলাকায় হাজী সেলিমের পুত্র ইরফান সেলিমের আরও একটি টর্চার সেলের সন্ধান পেয়েছে র‌্যাব। ওই চর্টার সেলে দূরবীন, হকিস্টিক, লাঠি, মানুষের হাড়, রশি, ইয়াবা খাওয়ার কয়েলসহ নানা সরঞ্জাম পাওয়া গেছে। চকবাজারের ম‌দিনা আশিক টাওয়া‌রের ১৬ তলায় অভিযান চালায় র‌্যাব।

অভিযানে ওই সময় এক‌টি বড় রু‌মে আরও এক‌টি টর্চার সে‌লের সন্ধান পাওয়া গে‌ছে। ওই সময় সেল থে‌কে ওয়্যারলে‌সের ক‌ন্ট্রোল ট্রা‌ন্স‌জেস্টার, বাইনাকুলার, হিট দেওয়ার ট্রান্স‌মিটার, ছুড়ি, এক‌টি হকিস্টিক, বাঁধার র‌শি, চোখ বাঁধার গামছা, ইয়াবা খাওয়ার ফ‌য়েল, ওয়া‌কিট‌কি, স্ক্রু ড্রাইভারের এক‌টি বক্স ,স্যাভলন ও ভি‌ডিও রেকর্ডার উদ্ধার করা হয়।

এর আগে রাজধানীর পুরান ঢাকার সংসদ সদস্য হাজী সেলিমের পুত্র ইরফান সেলিমের একটি টর্চার সেলের খোঁজ পায় র‌্যাব র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ এসব তথ্য জানান।

ব্রিফিংয়ে তিনি বলেন, ‘মূলত এই ভবনের পাশের ভবনেই তার টর্চার সেল রয়েছে বলে আমরা খবর পেয়েছি। পরে আমরা এই ভবনের পাশেই আমরা ইরফান মোহাম্মদ সেলিমের একটি টর্চার সেল পেয়েছি। টর্চার সেলে আমরা বিভিন্ন হ্যান্ডকাপসহ বিভিন্ন কিছু পেয়েছি।’

অবৈধ অস্ত্র ও মাদক রাখার দায়ে ঢাকা-৭ আস‌নের সরকার দলীয় সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ইরফানকে দুই মামলায় ৬ মাস করে ১ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। এছাড়া তার দেহরক্ষী জাহিদুল ইসলামকেও ৬ মাস করে এক বছরের কারাদণ্ড দেয়া হয়।

সোমবার র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলমের ভ্রাম্যমাণ আদালত এ কারাদণ্ড দেন।

আরও পড়ুন:

হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড

এমপি হাজী সেলিমের গাড়িচালক রিমান্ডে


আরো খবর »

আইসিটি সেক্টরে একযোগে কাজ করবে বাংলাদেশ-ভারত

উজ্জ্বল

১১ কোটি টাকা পেলো সাড়ে তিন হাজার মহিলা সমিতি

Fahim Shaon

মির্জাগঞ্জে যুবলীগ নেতার বিরুদ্ধে শিক্ষককে মারধরের অভিযোগ

উজ্জ্বল