18 C
Dhaka
জানুয়ারী ১৮, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

বিসিবির টি-টুয়েন্টি টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটে ফিরছেন সাকিব

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজিত ঘরোয়া টি-টুয়েন্টি টুর্নামেন্ট দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে অলরাউন্ডার সাকিব আল হাসান খেলায় ফিরবেন বলে জানিয়েছেন সভাপতি নাজমুল হাসান পাপন। ম্যাচ ফিক্সিং তথ্য গোপন করা গেল বছরের ২৯ অক্টোবর থেকে ক্রিকেটে নিষিদ্ধ হন সাকিব। এর মাসের ২৮ তারিখ তার নিষেধাজ্ঞা শেষ হবে। তাই ২৯ অক্টোবর থেকে ক্রিকেট খেলতে পারবেন তিনি।

নাজমুল হাসান পাপন বলেন, ২৯ শে অক্টোবর থেকে ক্রিকেট খেলতে পারবেন সাকিব। তাই ঘরোয়া টি-টুয়েন্টি টুর্নামেন্টে খেলবেন সাকিব। করোনার মধ্যে তিন দলকে নিয়ে বিসিবি প্রেসিডেন্টস কাপ ওয়ানডে টুর্নামেন্ট আয়োজন করে বিসিবি নিজেদের সক্ষমতা প্রমান করেছে।

সফলভাবে শেষ হওয়া বিসিবি প্রেসিডেন্টস কাপে চ্যাম্পিয়ন হয়েছে মাহমুদুল্লাহ একাদশ। তাই এখন টি-টুয়েন্টি আয়োজনে মুখিয়ে আছে বিসিবি। বিসিবি প্রেসিডেন্টস কাপ আয়োজন করে আত্মবিশ্বাসী হয়েছে তারা।

পাঁচ দলকে নিয়ে আগামী ৫ নভেম্বর থেকে শুরু হবে টি-টুয়েন্টি টুর্নামেন্ট। দলগুলোর স্পন্সরের জন্য খুব শীঘ্রই বিসিবি দরপত্র আহবান করবে। পাঁচ দলের ব্সন্ন টুর্নামেন্টে খেলবেন সাকিব।

এ ব্যাপারে বিসিবি সভাপতি বলেন, হ্যাঁ, সাকিব অবশ্যই খেলবে। তার সাথে আমরা কথা বলেছি। টুর্নামেন্ট শুরুর ১০ দিন আগে যুক্তরাষ্ট্র থেকে ফিরবেন সাকিব। তার আগেও আসতে পারেন। এরমধ্যেই সে একটি দল পাবেন।


আরো খবর »

বার্সেলোনাকে হারিয়ে চ্যাম্পিয়ন অ্যাথলেটিক বিলবাও

উজ্জ্বল

ভারতীয় হলেই কি বর্ণবিদ্বেষের শিকার হতে হবে?

উজ্জ্বল

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজে থাকছে না দর্শক

উজ্জ্বল