23 C
Dhaka
নভেম্বর ২৬, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

চলতি বছরে হলিউডে মুক্তি পাচ্ছে বিগ বাজেটের তারকাবহুল কিছু সিনেমা

বিনোদন ডেস্ক : করোনার এই সময়ে সিনেমা ইন্ডাস্ট্রির উপর বেশ বাজেভাবে প্রভাব ফেলেছে। পৃথিবীর অধিকাংশ দেশেই সিনেমা হল না খোলার কারণে পিছিয়ে দেওয়া হয়েছে সিনেমাগুলোর মুক্তির সময়। তবুও আশার কথা হলো চলতি বছর ওটিটি প্লাটফর্ম এবং সিনেমা হল মিলে মুক্তি পেতে যাচ্ছে বেশ কিছু বিগ বাজেটের তারকাবহুল সিনেমা।

এ বছর মুক্তির অপেক্ষায় থাকা সিনেমার মধ্যে রয়েছে ‘ফ্রি গাই’। ১১ ডিসেম্বর মুক্তি পাবে এটি। এরমধ্য দিয়ে আবারো সিনেমাপ্রেমীদের সামনে আসছেন রায়ান রেনল্ডস। শন লেভি পরিচালিত সিনেমাটিকে ধরা হয়েছিল চলতি বছরের গ্রীষ্মের অন্যতম ব্লকবাস্টার সিনেমা হিসেবে। তবে করোনার কারণে পিছিয়ে গেছে সকল পরিকল্পনা। জুন থেকে পিছিয়ে এটি মুক্তি পাবার জন্য দিন ঠিক করা হয়েছে ডিসেম্বরে।

‘কামিং টু আমেরিকা’ ছবিটিও রয়েছে মুক্তির তালিকায়। এডি মারফির ‘কামিং টু আমেরিকা’ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা থাকলেও সিদ্ধান্ত বদলে সিনেমাটিকে মুক্তি দেওয়া হচ্ছে অ্যামাজন প্রাইমে। দীর্ঘ প্রতীক্ষিত সিক্যুয়ালটি চলতি বছরের আগস্টে মুক্তি দেওয়ার কথা থাকলেও করোনার কারণে তা পিছিয়ে ১৮ ডিসেম্বরে ঠিক করা হয়েছে।

‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ চলতি বছরে মুক্তির অপেক্ষায় থাকা অন্যতম সিনেমা। চলতি বছরের ক্রিসমাস দিবসে মুক্তির অপেক্ষায় রয়েছে সিনেমাটি। চলতি বছরের জুন-সেপ্টেম্বর অব্দি নানা দোটানায় থেকে শেষ পর্যন্ত ডিসেম্বরে সিনেমাটি মুক্তি দেওয়ার কথা চিন্তা করেছে ওয়ার্নার ব্রস।

‘ডেথ অন দ্য নীল’ মুক্তি পাচ্ছে ১৮ ডিসেম্বর। ওরিয়েন্ট এক্সপ্রেসের সিক্যুয়াল ‘ডেথ অন দ্য নীল’ ডিজনি-ফক্সের সঙ্গে চুক্তির পর থেকেই পিছিয়ে যেতে শুরু করে মুক্তির তারিখ। তবে শেষ পর্যন্ত অফিসিয়াল ঘোষণা আসে ১৮ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।


আরো খবর »

আইএফআইসি ব্যাংকের সৌজন্যে: মুনীর চৌধুরী সম্মাননা পেলেন সারা যাকের এবং জাকারিয়া পদক সম্বিত সাহা

Tanvina

অভিনেত্রী সুজাতা সিসিইউতে ভর্তি

Tanvina

সালমান শাহের নামে বাস স্টেশন দিলেন এক ভক্ত

Tanvina