17 C
Dhaka
জানুয়ারী ২১, ২০২১
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

করোনা মুক্ত হয়ে বার্সার বিপক্ষে খেলবেন রোনাল্ডো, আশা মেসির

স্পোর্টস ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ফের করোনা পজিটিভ। ফলে আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিরুদ্ধে তিনি মাঠে নামতে পারবেন না। লা লিগায় এখন মেসি-রোনাল্ডো দ্বৈরথ দেখা যায় না। তাই ইউরোপ সেরার আসরে মেসি-রোনাল্ডো দ্বৈরথ দেখার অপেক্ষায় ফুটবলপ্রেমীরা প্রহর গুনছিলেন। কিন্তু বিধি বাম! দ্বিতীয়বার করোনা পরীক্ষায় পজিটিভ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বুধবার জুভেন্টাস বনাম বার্সেলোনা ম্যাচে মেসি-রোনাল্ডো দ্বৈরথ দেখা যাবে না এমনই খবর।

তবে এমন খবর শুনে বার্সা অধিনায়ক লিওনেল মেসি অবশ্য খুশি হননি। তিনি মনে করেন দ্রুত করোনা মুক্ত হবেন রোনাল্ডো। বার্সার বিরুদ্ধে জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টার খেলবেন। রোনাল্ডোর দ্রুত সুস্থ কামনা করে মেসি বলেছেন, “এল ক্লাসিকোর লড়াই এখন অতীত! আমরা সবাই এখন সামনের দিকের কথা ভাবছি। নতুন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত। বুধবার তেমনই একটা চ্যালেঞ্জের দিন। আমরা আশা করছি দ্রুত সুস্থ হয়ে উঠবেন রোনাল্ডো। এবং সে এই ম্যাচে খেলবে।”

উয়েফার নিয়ম বলছে, ম্যাচের সাত দিন আগে রিপোর্ট নেগেটিভ আসতে হবে। বুধবার চ্যাম্পিয়ন্স লিগে মুখোমুখি জুভেন্টাস এবং বার্সেলোনা। মঙ্গলবার রোনাল্ডোর দ্বিতীয়বার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলে কোনও অসুবিধা ছিল না। তবুও জুভেন্টাস রোনাল্ডোর যাবতীয় মেডিকেল রিপোর্ট উয়েফার কাছে পাঠিয়েছে। কারণ রোনাল্ডোর শরীরে কোনও উপসর্গ নেই। ইউরোপের অনেক মিডিয়া বলছে ম্যাচের ২৪ ঘন্টা আগে করোনা রিপোর্ট নেগেটিভ হলেই নাকি মাঠে নামতে পারবেন রোনাল্ডো।


আরো খবর »

ওয়েস্ট ইন্ডিজকে ৬ উইকেটে হারালো বাংলাদেশ

উজ্জ্বল

উইন্ডিজের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

উজ্জ্বল

ভারতীয় ক্রিকেটের ইতিহাসে চিরস্মরণীয় জয় : সৌরভ গাঙ্গুলি

উজ্জ্বল