23 C
Dhaka
নভেম্বর ২৬, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শিরোনাম শীর্ষ সংবাদ সারাদেশ-টুকিটাকি

পটুয়াখালীতে নিখোঁজ ৫ ব্যক্তির লাশ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার আগুনমুখা নদীতে স্পীডবোট ডুবির ঘটনায় নিখোঁজ ৫ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) ভোর রাত থেকে সকাল পর্যন্ত অভিযান চালিয়ে আগুনমুখা নদী থেকে এসব মৃতদেহগুলো উদ্ধার করে কোস্টগার্ড।

যাদের লাশ উদ্ধার করা হয়েছে তারা হলেন-পুলিশ কনস্টেবল মহিব্বুল্লাহ (৪৫), কৃষি ব্যাংক পরিদর্শক মোস্তাফিজ (৩৫), এনজিও কর্মী কবির হোসেন (২৮), দিনমজুর হাসান (৩৫) ও ইমরান (৩৪)।

রাঙ্গাবালী থানার ওসি বলেন, পুলিশের সহযোগিতায় ও কোস্টগার্ডের অক্লান্ত পরিশ্রমে আজ সকালে আগুনমুখা নদী থেকে নিখোঁজ ওই ৫ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশগুলো রাঙ্গাবালী থানায় রাখা হয়েছে। তাদের স্বজনদের কাছে লাশগুলো হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২২ অক্টোবর) পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার কোরালিয়া লঞ্চঘাট প্রান্ত থেকে যাত্রী নিয়ে আহম্মেদ এন্টারপ্রাইজের মালিকানাধীন একটি স্পিডবোট গলাচিপা উপজেলার পানপট্টি প্রান্তের উদ্দেশ্যে ছেড়ে আসে। আগুনমুখার মাঝ নদীতে ঢেউয়ের তোড়ে তলা ফেটে ১৮ জন লোক নিয়ে স্পিডবোটটি ডুবে যায়। এতে ১৩ যাত্রী জীবিত উদ্ধার হলেও  এসময় পুলিশ কনস্টেবল মহিব্বুল্লাহ,  কৃষি ব্যাংক পরিদর্শক মোস্তাফিজ, এনজিও কর্মী কবির হোসেন, দিনমজুর হাসান ও ইমরান এ পাঁচ ব্যক্তি নিখোঁজ হন।


আরো খবর »

এই শহরে দুই মাস সূর্যের আলো পড়বে না

Fahim Shaon

‘আইকনিক মসজিদ’ নির্মাণ হবে ৮ বিভাগে

Fahim Shaon

পটুয়াখীলীতে বাস-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

উজ্জ্বল