22 C
Dhaka
নভেম্বর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত শিরোনাম

মাকে ৫ টুকরো করে হত্যা; আদালতে ছেলের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় নুর জাহান বেগম (৫৭) নামে এক নারীকে পাঁচ টুকরো করে হত্যা মামলায় তার ছেলে হুমায়ুন কবিরসহ গ্রেফতার দুই আসামি আদালতে নিজেদের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে ২ নম্বর আমলী আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম এস এম মোসলেহ উদ্দিন মিজানের আদালতে এ জবানবন্দি রেকর্ড করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির পরিদর্শক জাকির হোসেন নিশ্চিত করে জানান, পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত হুমায়ুন কবির, সুমনকে বৃহস্পতিবার বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে ১৬৪ ধারায় তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। এর আগে এ মামলায় গ্রেফতার নীরব ও কসাই নুর ইসলাম স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

প্রসঙ্গত, গত ৭ অক্টোবর বিকেল ৫টার দিকে পুলিশ উপজেলার চরজব্বার ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর জাহাজমারা গ্রামের প্রভিডা ফিডের পিছনের একটি ধানক্ষেত থেকে ওই নারীর টুকরো টুকরো মরদেহের সন্ধান পায়। এর আগে, ছেলে হুমায়ুন কবির জানিয়েছিল, বুধবার ভোর থেকে তার মা নিখোঁজ ছিল। পরে স্থানীয় এক নারী বিকেলে ধানক্ষেতের আইলে শামুক খুঁজতে এসে টুকরো মরদেহ দেখতে পায়। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে তার মায়ের মরদেহ শনাক্ত করেন।

আরও পড়ুন: 

অনিয়ম রোধে একমাত্র পথ সেন্ট্রাল ফাইলিংয়ের ব্যবস্থা:

মানবতাবিরোধী অপরাধ: কায়সারের মৃত্যু পরোয়ানা ট্রাইব্যুনালে


আরো খবর »

মোবাইল টাওয়ার শেয়ারিংয়ের যাত্রা শুরু

Fahim Shaon

আজ পবিত্র ফাতেহা-ই ইয়াজদাহম

Fahim Shaon

এই শহরে দুই মাস সূর্যের আলো পড়বে না

Fahim Shaon