26 C
Dhaka
নভেম্বর ২৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

আরসিবির বিরুদ্ধে লজ্জার হার কেকেআরের

স্পোর্টস ডেস্ক : স্কোরবোর্ডে ১০০ রানও ওঠেনি। তখনই আগাম আন্দাজ করা গিয়েছিল মিরাক্যাল কিছু না হলে ম্যাচ সহজেই জিতবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ৮৪ রানের পুঁজি নিয়ে যে কুড়ি-বিশের ক্রিকেটে বিরাট লড়াই করা যায় না সেটা স্পষ্ট ছিল। আর বাস্তবে হলও তাই। তবু কিছুটা চেষ্টা করলেন লকি ফার্গুসন।

৮৫ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুটা ভালই করেছিলেন পাডিক্কল ও ফিঞ্চ। কিন্তু দেবদত্ত পাডিক্কল ২৫ এবং ফিঞ্চ করলেন মাত্র ১৬ রান। এরপর গুরকিরৎ মান এবং অধিনায়ক বিরাট কোহলি সহজেই ম্যাচ বের করে দেন। ২৬ বলে ২১ রানে অপরাজিত থাকলেন গুরকিরত্। ১৭ বলে ১৮ রানে নট আউট থাকলেন বিরাট কোহলি। ৩৯ বল বাকি থাকতেই ৮ উইকেটে ম্যাচ জিতে নিল আরসিবি।

অফ ফর্মে থাকা আন্দ্রে রাসেলকে বাদ দিয়েই মাঠে নামে কেকেআর। প্রথম এগারোয় ছিলেন না সুনীল নারিনও। আবু ধাবিতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক ইয়ন মরগ্যান। মহম্মদ সিরাজের দাপটে টপ অর্ডার ধস নামে। শুভমান গিল (১), রাহুল ত্রিপাঠি (১), নীতিশ রানা (০), টম ব্যান্টন (১০) দীনেশ কার্তিক (৪) ফিরে যান স্কোরবোর্ডে ৩২ রান ওঠার সঙ্গে সঙ্গেই। একা লড়াই চালান অধিনায়ক ইয়ন মরগ্যান। ৩৪ বলে ৩০ রান করেন তিনি। আর শেষ দিকে ১৬ বলে অপরাজিত ১৯ রান করেন লকি ফার্গুসন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৮৪ রান তোলে কেকেআর। আরসিবি-র হয়ে মহম্মদ সিরাজ ৩ টি এবং যুজবেন্দ্র চাহল ২টি উইকেট নেন।


আরো খবর »

রাজশাহীর জয় দিয়ে শুরু বঙ্গবন্ধু টি-২০ কাপ

উজ্জ্বল

এবার বার্সার স্কোয়াড থেকে বাদ পড়লেন মেসি

উজ্জ্বল

ঢাকা-রাজশাহী ম্যাচ দিয়ে শুরু বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ

উজ্জ্বল