22 C
Dhaka
নভেম্বর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত

বিয়ের তিন পরেই স্বামীকে বটি দিয়ে কোপালো নববধূ

tahmina-khatun
তাহমিনা খাতুন

সিরাজগঞ্জ প্রতিনিধি: বিয়ের তিন দিন পরেই বটি দিয়ে স্বামীকে কুপিয়ে আহত করেছে নববধূ। এ অভিযোগে তাহমিনা খাতুন (১৮) নামে ঐ নববধূকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যায় সিরাজগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ঘটনার দায় স্বীকার করে জবানবন্দি দেওয়ার পর বিচারক মো. হাবিবুর রহমান তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। তাহমিনা শহরের কোবদাসপাড়া মহল্লার মানিক হোসেনের মেয়ে।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) নাসরিন জাহান এ তথ্য নিশ্চিত করে জানান, স্বামী হানিফকে কুপিয়ে আহত করার অভিযোগে মঙ্গলবার (২০ অক্টোবর) ভিকটিমের বাবা সোহরাব আলী শেখ বাদী হয়ে নববধূ তাহমিনাকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। ওইদিন রাতেই তাকে গ্রেফতার করা হয়। বুধবার সন্ধ্যায় তাকে আদালতে সোপর্দ করা হলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এরপর বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

শুক্রবার (১৬ অক্টোবর) পৌর এলাকার চর রায়পুর পূর্বপাড়ার সোহরাব হোসেনের ছেলে মো. হানিফের সঙ্গে তাহমিনা খাতুনের বিয়ে হয়। সোমবার (১৯ অক্টোবর) গভীর রাতে হানিফকে পানির সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ঘুম পারিয়ে দেন তিনি। এরপর তার হাত-পা বেঁধে তার মাথায় বটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। এসময় স্বামীর হাতের আঙুলও কেটে নেন তিনি। রাতেই হানিফকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন:

ব্যারিস্টার রফিক-উল হক লাইফ সাপোর্টে

দেশে ফিরলেই পিকে হালদারকে গ্রেপ্তারের নির্দেশ

ঈমাম মাহদী দাবিকারী আরমান খানের ঘনিষ্ঠ সহযোগি গ্রেফতার


আরো খবর »

সগিরা মোর্শেদ হত্যা মামলায় অভিযোগ গঠন শুনানি শুরু

উজ্জ্বল

বার কাউন্সিলের তালিকাভুক্তির লিখিত পরীক্ষা ১৯ ডিসেম্বর

Fahim Shaon

শরীয়তপুরে গণধর্ষণের পর হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড

উজ্জ্বল