26 C
Dhaka
নভেম্বর ২৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

ক্যান্সার আক্রান্ত সঞ্জয় দত্ত আর মাত্র কয়েক মাস বাঁচবেন!

বিনোদন ডেস্ক : ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। বর্তমানে স্টেজ ফোরে রয়েছে সঞ্জয়ের ক্যান্সার। এর মাঝে শোনা যায়, ‘সঞ্জয় দত্তের হাতে নাকি আর মাত্র কয়েক মাস বাকি রয়েছে। এর বেশি তিনি বাঁচবেন না।’

এ গুঞ্জন ছড়িয়ে পড়তেই ক্ষেপেছে সঞ্জয়ের পরিবার। তারা এ গুঞ্জনের প্রতিবাদ জানিয়েছে। পিটিআইয়ের এক সাক্ষাৎকারে সঞ্জয় দত্তের পরিবার স্পষ্ট জানিয়েছে, অভিনেতাকে নিয়ে যে খবর ছড়িয়েছে তা পুরোপুরি মিথ্যা। বর্তমানে জোর কদমে সঞ্জয় দত্তের চিকিৎসা চলছে। চিকিৎসায় ভালো সাড়াও দিচ্ছেন তিনি।

সম্প্রতি ফের পরীক্ষা করানো হয়। যার ফলও ভালো এসেছে বলে জানিয়েছে সঞ্জয় দত্তের পরিবার। সবাই আশা করছেন ক্যান্সার জয় করবেন বলিউড মুন্নাভাই।

এর আগে ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই শোনা গিয়েছিল চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাড়ি দেবেন সঞ্জয় দত্ত। যদিও শেষ মুহূর্তে সেই পরিকল্পনা বাতিল করেন অভিনেতা। মুম্বাইয়েই চিকিৎসা করাচ্ছেন তিনি।

পাশাপাশি এই মুহূর্তে তার হাতে বেশ কয়েকটি ছবি রয়েছে। সেগুলোর কাজ শেষ করতে প্রস্তুতি নিচ্ছেন। শিগগিরই যোগ দেবেন ‘কেজিএফ ২’ সিনেমার শুটিংয়ে। এ কাজগুলো শেষ করে তারপর তিনি বিদেশে চিকিৎসা করাতে যাবেন বলে জানিয়েছে তার পরিবার।


আরো খবর »

চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্ট আইন, ২০২০ খসড়া মন্ত্রিসভায় অনুমোদন

উজ্জ্বল

শাহরুখ খানের সাথে সালমানের বৈরী সম্পর্কের অজানা কিছু কথা

Tanvina

মুক্তি পেয়েছে ‘উই ক্যান বি হিরোস-এর টিজার

Tanvina