26 C
Dhaka
নভেম্বর ২৯, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

বিসিক শুদ্ধাচার পুরষ্কার পেলেন মোঃ খলিলুর রহমান ও সুরঞ্জিত কুমার কুন্ডু

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) কর্তৃক অর্পিত কর্মসম্পাদনে সততা, নিষ্ঠা, দক্ষতা, ও আন্তরিকতার স্বীকৃতিস্বরুপ পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) মোঃ খলিলুর রহমান ও হিসাব রক্ষক তথা কোষাধ্যক্ষ সুরঞ্জিত কুমার কুন্ডু-কে বিসিক শুদ্ধাচার পুরষ্কার-২০২০ প্রদান করা হয়েছে।২০ অক্টোবর বিসিকের এক প্রেস বিজ্ঞপ্তি হতে এ তথ্য জানা গেছে।

জানা যায়, গতকাল ১৯ অক্টোবর বেলা ১১ টায় বিসিক কনফারেন্স রুমে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত অংশীজনের অংশগ্রহণে ২০১৯-২০২০ অর্থবছরের শুদ্ধাচার বিষয়ক সভায় বিসিক চেয়ারম্যান মোশতক হাসান এনডিসি উল্লিখিত শুদ্ধাচার পুরষ্কার বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

এ সময় সভায় আরো উপস্থিত ছিলেন ড. মোহাঃ আব্দুস ছালাম, পরিচালক (দক্ষতা ও প্রযুক্তি), মোঃ খলিলুর রহমান, পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ), মো: আলমগীর হোসেন, পরিচালক (বিপণন, নকশা ও কারুশিল্প ), মোঃ মফিদুল ইসলাম, সচিব, বিসিক, অখিল রঞ্জন তরফদার, মহাব্যবস্থাপক (বিপণন), মো: এমদাদুল হক, নিয়ন্ত্রক (হিসাব ও অর্থ), প্রকৌ: মো: দেলোয়ার হোসেন, প্রধান, আইসিটি সেল, সরোয়ার হোসেন, উপ-মহাব্যবস্থাপক (উন্নয়ন ও সম্প্রসারণ), প্রকৌ: নাসরীন রহিম, উপ-মহাব্যবস্থাপক ( শিল্পনগরী ও সমন্বয় শাখা), মোঃ ওবায়েদুল হক, প্রধান নিরীক্ষা কর্মকর্তা, সিগ্ধা রায়, ব্যবস্থাপক (কঃব্য) সহ বিসিকের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অংশীজনের সভায় আলোচনায় অংশগ্রহণ করেন মাহমুদুর রিফাত খান, সেক্রেটারি, নাসিব, মহিউদ্দিন শেখ, সভাপতি, বিসিক শিল্প মালিক সমিতি, নারায়ন চন্দ্র দে, সেক্রেটারি, বাংলাদেশ প্লাস্টিক গুডস ম্যানুফ্যাকচার্স এন্ড এক্সপের্টাস এসোসিয়েশন, কে এম ইকবাল হোসাইন, ভাইস প্রেসিডেন্ট, বিপিজিএমইএ, মোশারফ হোসেন ভূইয়া, সভাপতি বিইএমএমএ, নজির আহম্মেদ, সভাপতি, বিসিক শ্রমিক কর্মচারী ইউনিয়নসহ প্রমুখ।

২০১৯-২০২০ অর্থবছরের শুদ্ধাচার পুরষ্কার প্রাপ্ত মোঃ খলিলুর রহমান গত ১৬ জুলাই ২০১৯ তারিখে বিসিকে পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) হিসেবে যোগদান করেন। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম-সচিব। মোঃ খলিলুর রহমান ১৯৬২ সালে মুন্সিগঞ্জ জেলায় জন্ম গ্রহণ করেন। তিনি বিসিএস প্রশাসন ক্যাডারের (৯ম ব্যাচ) একজন কর্মকর্তা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ১৯৮৪ সালে অর্থনীতিতে বিএসএস (সম্মান) ও ১৯৮৫ সালে অর্থনীতিতে (এমএসএস) স্মাতোকোত্তর ডিগ্রী অর্জন করেন। বিসিকে যোগদানের পূর্বে তিনি স্বাস্থ্যসেবা বিভাগ, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় ও মাঠ পর্যায়ে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। মোঃ খলিলুর রহমান দুই পুত্র সন্তানের জনক।

সুরঞ্জিত কুমার কুন্ডু ২০১৫ সালে বিসিকে হিসাব রক্ষক তথা কোষাধ্যক্ষ পদে যোগদান করেন। বর্তমানে তিনি শিল্প সহায়ক কেন্দ্র, বিসিক, ঢাকায় কর্মরত আছেন।


আরো খবর »

আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড পেল গোল্ডেন হার্ভেস্ট এগ্রো লিমিটেড

Tanvina

আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড পেল আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড

Tanvina

ঢাবি শিক্ষকদের ওয়ালটন কারখানা পরিদর্শন

উজ্জ্বল