28 C
Dhaka
নভেম্বর ২৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

৮ বছরের ছোট নিকোলাসের প্রেমে মজেছেন মনিকা

বিনোদন ডেস্ক: বিচ্ছেদের পর টানা প্রায় ৭ বছর ধরে সিঙ্গেল হয়ে ঘুরে বেড়াচ্ছিলেন হলিউড অভিনেত্রী মনিকা বেলুচ্ছি। সম্প্রতি তিনি ৮ বছরের ছোট নিকোলাসের সাথে গোপনীয়তা বজায় রেখে প্রেম করছেন। বর্তমানে নিকোলাসের বয়স ৩৮, আর মনিকার ৪৬ বছর।

মনিকা প্যারিসের একটি সংবাদমাধ্যমে বলেছিলেন, একজনের সঙ্গে মনবিনিময় হয়েছে। সে ভ্রমণপ্রিয় মানুষ। প্রচুর ঘুরে বেড়ায়।  সে একটা সহজ–স্বাভাবিক ব্যক্তিগত জীবন চায়। আমি চাই না, আমার সঙ্গে সম্পর্কে জড়িয়ে তার স্বাভাবিক জীবনের ব্যাঘাত হোক। তাই তার পরিচয় গোপন রাখছি।

উল্লেখ্য, ১৯৯০ সালে প্রথম বিয়ে করেছিলেন মনিকা। মাত্র ১৬ বছর বয়সে ভালোবেসে বিয়ে করেছিলেন ইতালীয় আলোকচিত্রী ক্লাডিও কার্লোস বাসোকে। কিন্তু প্রেমের চেয়েও স্বল্পস্থায়ী হয়েছিল সেই বিয়ে। অর্থাৎ বিয়ের ১৮ মাস পরই তাদের বিচ্ছেদ ঘটে।

দ্বিতীয়বার প্রেমে জড়াতে সময় নিয়েছেন। ১৯৯৬ সালে ‘দ্য অ্যাপার্টমেন্ট’ সিনেমার সেটে মনবিনিময় করেন সহশিল্পী ভিনসেন্ট ক্যাসেলের সঙ্গে। তিন বছর প্রেমের পর আংটি আর মালাবদল। এই জুটি এক ছাদের নিচে ছিলেন দীর্ঘ ১৪ বছর। তাদের সংসারে জন্ম নেওয়া দুই মেয়ে ডেভা (১৬) আর লিওনি (১০)। এরপর আবার দীর্ঘ একা মনিকা।


আরো খবর »

চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্ট আইন, ২০২০ খসড়া মন্ত্রিসভায় অনুমোদন

উজ্জ্বল

শাহরুখ খানের সাথে সালমানের বৈরী সম্পর্কের অজানা কিছু কথা

Tanvina

মুক্তি পেয়েছে ‘উই ক্যান বি হিরোস-এর টিজার

Tanvina