26 C
Dhaka
নভেম্বর ২৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

১৩ বছরের ইতিহাসে আইপিএলে ডাবল সুপার ওভার

স্পোর্টস ডেস্ক : আইপিএলের ১৩ বছরের ইতিহাসে এই প্রথমবার। ডাবল সুপার ওভার। মুম্বাই-পাঞ্জাব ম্যাচে সুপার ওভারের পর আবার সুপার ওভার। ম্যাচ চলল মধ্যরাতের পরেও। আর ম্যাচ শেষে প্রীতি জিন্টার মুখে হাসি।

রবিবার আইপিএল জমজমাট। ডাবল হেডারে সুপার ওভারে নিষ্পত্তি সুপার সানডেতে। হায়দরাবাদ-কলকাতা ম্যাচ সুপার ওভারে জিতে নেয় কেকেআর। আর মুম্বাই -পাঞ্জাব ম্যাচে ডাবল সুপার ওভার দেখল আইপিএল।

ডাবল সুপার ওভারে রোমাঞ্চকর জয় পাঞ্জাবের

প্রথমে ব্যাট করে মুম্বাই তুলেছিল ৬ উইকেট হারিয়ে ১৭৬ রান। জবাবে পাঞ্জাবও ১৭৬ রান তোলে ৬ উইকেট হারিয়ে। ম্যাচ গড়ায় সুপার ওভারে। প্রথমে মুম্বাই করে ২ উইকেট হারিয়ে ৫ রান। জবাবে পাঞ্জাব করে এক উইকেট হারিয়ে ৫ রান। প্রথম সুপার ওভারও টাই। এরপর দ্বিতীয় সুপার ওভারে ১ উইকেট হারিয়ে ১১ রান তোলে মুম্বাই। আর ক্রিস গেইল-মায়াঙ্ক আগরওয়াল জুটি ১৫ রান তুলে জিতিয়ে দিল পাঞ্জাবকে।

সুপার ওভারে কলকাতার জয়ে 'সুপার হিরো' ফার্গুসন | খেলাধুলা | 24 online newspapar

ক্রিস গেইল দলে ফিরতেই পরপর দুটো ম্যাচে জয় পেল পঞ্জাব। নাটকীয় এবং রুদ্ধশ্বাস ম্যাচে জিতে অঙ্কের বিচারে আইপিএলে টিকে থাকল প্রীতি জিন্টার কিংস ইলেভেন পাঞ্জাব। কারণ রবিবার মুম্বাইয়ের কাছে হারলেই আইপিএলের প্লে-অফে যাওয়ার সব অঙ্ক শেষ হয়ে যেত। তাই তো ম্যাচ শেষে কিছুটা হলেও স্বস্তিতে অধিনায়ক কেএল রাহুল।


আরো খবর »

এবার বার্সার স্কোয়াড থেকে বাদ পড়লেন মেসি

উজ্জ্বল

ঢাকা-রাজশাহী ম্যাচ দিয়ে শুরু বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ

উজ্জ্বল

টানা ৬৪ ম্যাচে অপরাজিত লিভারপুল

উজ্জ্বল