28 C
Dhaka
নভেম্বর ২৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

জাতীয় নারী ক্রিকেট দলের প্রধান নির্বাচক মঞ্জুরুল

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের জাতীয় নারী ক্রিকেট দলের প্রধান নির্বাচক হিসেবে নিয়োগ পেয়েছেন মঞ্জুরুল ইসলাম। আতাহার আলী খানের স্থলাভিষিক্ত হচ্ছেন এই সাবেক বাঁহাতি পেসার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর পরিচালক ও উইমেন্স উইং প্রধান শফিউল আলম চৌধুরী নাদেল বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন। আগামী নভেম্বর থেকে মঞ্জুরুল প্রধান নির্বাচক হিসেবে দায়িত্ব পালন শুরু করবেন বলে জানান তিনি।

বাংলাদেশ নারী দলের প্রধান নির্বাচক হিসেবে সর্বশেষ দায়িত্ব পালন করেছেন জাতীয় দলের সাবেক ওপেনার আতহার আলী খান। তার বিদায়ের পর পদটি শূন্য হয়ে যায়। এরপর মঞ্জুরুলের কাছে প্রস্তাব দেয় বিসিবি। সেই প্রস্তাবে তিনি সম্মতি জানিয়েছেন। এরপর তার নিয়োগ চূড়ান্ত করার প্রক্রিয়া শুরু হয়।

মঞ্জুরুল ইসলাম বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে পেসার হিসেবে ১৭টি টেস্ট এবং ৩৪টি একদিনের আন্তর্জাতিক ম্যাচে অংশ নেন। তবে ২০০৮ সালে ইন্ডিয়ান ক্রিকেট লিগ (আইসিএল) এ অংশ নিলে মূল ধারার ক্যারিয়ার শেষ হয়ে যায় তার।

তবে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের ডেভেলপমেন্ট বিভাগে এবং দেশের বিভিন্ন ঘরোয়া লিগে কাজ করার অভিজ্ঞতা রয়েছে মঞ্জুরুলের। ডেভলপমেন্ট বিভাগে কাজ করার সময় তিনি চীনের নারী দলের দায়িত্ব পালন করেছেন। থাইল্যান্ড নারী দল নিয়ে কাজ করারও অভিজ্ঞতা আছে তার।


আরো খবর »

এবার বার্সার স্কোয়াড থেকে বাদ পড়লেন মেসি

উজ্জ্বল

ঢাকা-রাজশাহী ম্যাচ দিয়ে শুরু বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ

উজ্জ্বল

টানা ৬৪ ম্যাচে অপরাজিত লিভারপুল

উজ্জ্বল