26 C
Dhaka
নভেম্বর ২৯, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
অর্থ-বাণিজ্য শিরোনাম

বিকাশ অ্যাপে গেম খেলে জিতুন ২০০ টাকা পুরস্কার

bKash

কর্পোরেট সংবাদ ডেস্ক: বিকাশ অ্যাপের ‘বার্ড গেম’ খেলে প্রতিদিন ৫০০ গ্রাহক জিততে পারেন ২০০ টাকা করে পুরস্কার। গত ১৫ অক্টোবর থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে ৩১ অক্টোবর পর্যন্ত।

গেমটির ‘চ্যাম্পিয়নশিপ’ মোড এ প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ীদের জন্য থাকছে এ পুরস্কার। এছাড়াও ‘প্র্যাকটিস’ মোড এ সব সময়ই গেমটি খেলতে পারবেন যেকোনো গ্রাহক। অ্যাপ দিয়ে আর্থিক লেনদেনের পাশাপাশি কিছুটা বিনোদনের সুযোগ করে দিতেই বিকাশের এ উদ্যোগ।

বিকাশ লেগোর উড়ন্ত পাখিকে ট্যাপ করে বিপদ এড়িয়ে সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহ করার এ মজার খেলায় শুরুতে গ্রাহকের জন্য থাকছে তিনটি ‘ফ্রি লাইফ’। একবার লাইফ হারালে আবার শুভেচ্ছা মূল্য এক টাকায় নতুন এক হাজারটি লাইফ কিনতে পারবেন গ্রাহক। তবে লাইফ না হারিয়ে যে ৫০০ জন গ্রাহক সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহ করবেন ও একই সঙ্গে এক টাকা পেমেন্ট করবেন তারাই জিততে পারবেন ২০০ টাকা করে।

বিকাশ অ্যাপে পেমেন্ট করে লাইফ কেনার জন্য অর্জিত সব অর্থ, ক্যাম্পেইন শেষে সংগঠন বিদ্যানন্দকে জনকল্যাণমূলক কাজের জন্য অনুদান হিসেবে দিয়ে দেওয়া হবে।

বিকাশ অ্যাপের মূল মেনুর ‘মোর’ অপশন থেকে গেম আইকনে গেলেই ‘বার্ড গেম’ খুঁজে পাবেন গ্রাহকরা।

একজন গ্রাহক যতবার ইচ্ছা ‘বার্ড গেম’ খেলতে পারবেন তবে চ্যাম্পিয়নশিপ-এ ২০০ টাকা জিততে পারবেন একবারই। গেম খেলার নিয়মগুলো অ্যাপের ভেতরে গেম স্ক্রিনে দেওয়া আছে।

প্রতিদিনের বিজয়ীদের তালিকা পরদিন দুপুর ১টায় https://www.bkash.com/game-winners/ ওয়েবসাইটে দেখতে পারবেন গ্রাহকরা। আর বিজয়ীদের পুরস্কার ২০০ টাকা তাদের বিকাশ অ্যাকাউন্টে পৌঁছে যাবে দুই কার্যদিবসের মধ্যে।

আরও পড়ুন: 

সরকার নির্ধারিত দামে আলু বিক্রি হচ্ছেনা কোথাও!

শিল্প মালিকদের জন্য চালু হবে ওয়ানস্টপ সার্ভিস


আরো খবর »

বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তি স্থাপন করলেন প্রধানমন্ত্রী

উজ্জ্বল

আয়কর রিটার্ন জমা দেওয়ার শেষ দিন আগামীকাল

উজ্জ্বল

রোহিঙ্গা গণহত্যা মামলার জন্য ওআইসিকে পাঁচ লাখ ডলার দিয়েছে বাংলাদেশ

উজ্জ্বল