26 C
Dhaka
নভেম্বর ২৯, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

নতুন সিনেমায় দিঘীর নায়ক বাপ্পী চৌধুরী

বিনোদন ডেস্ক : মা নায়িকা দোয়েল, বাবা নায়ক সুব্রত। মেয়ে অভিনয়ে নাম করবেন এটাই স্বাভাবিক। হলোও তাই। শিশুশিল্পী হিসেবে পর্দায় হাজির হয়ে দীঘি সারা দেশ মাতিয়ে দিলেন। একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনে মডেল হয়ে সাড়া ফেলে দিয়েছিলেন। 

এরপর দীঘি বাবা-মায়ের পথ ধরে নাম লেখালেন চলচ্চিত্রে। দর্শক জয় করলেন ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে। নায়ক রাজ্জাকের সঙ্গে জুটি বেঁধে ছোট্ট শিশুর রোমান্টিক গান কিংবা ডেঞ্জারম্যান ডিপজলের সঙ্গে দুষ্টু মিষ্টি দীঘি রাতারাতি তারকা বনে গেলেন। 

সম্প্রতি তিনি নায়িকা হিসেবে দুটি সিনেমায় চুকিবদ্ধ হয়েছেন। এবার আরও একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন দিঘী। এটি পরিচালনা করবেন ঢাকাই সিনেমার সিনিয়র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। এখানে দিঘীর নায়ক বাপ্পী চৌধুরী।

এসকে ফিল্মস ইন্টারন্যাশনালের ব্যানারে নতুন এ সিনেমায় গতকাল চুক্তিবদ্ধ হয়েছেন ২ নায়ক-নায়িকা। সিনেমার নাম ‘তুমি আছো তুমি নেই’।

পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু জানান, আগামী নভেম্বর মাসের ১৫ তারিখ থেকে ছবির শুটিং শুরু করার পরিকল্পনা নিয়েছেন তিনি। ঝন্টু বলেন, ‘আমরা স্বাস্থ্যবিধি মেনে কাজের প্রস্তুতি নিচ্ছি। ঢাকার বাইরে কোনো একটি লোকেশনে টানা শুটিং করবো।

২০২১ সালের শুরুতেই  ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে।


আরো খবর »

বরুণ-সারার ‘কুলি নম্বর ১’ এর ট্রেলার

উজ্জ্বল

ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই

উজ্জ্বল

শবনম ফারিয়ার বিবাহ বিচ্ছেদ

উজ্জ্বল