বগুড়ায় ভ্যানচালককে কুপিয়ে হত্যা মামলার আসামী গ্রেফতার

Posted on June 4, 2023

নিজস্ব প্রতিবেদক : বগুড়ার আদমদীঘি থানা এলাকায় ভ্যান চালক তৈয়ব আলীকে নৃসংশভাবে কুপিয়ে হত্যা মামলার ক্লুলেস হত্যাকারী মোঃ রকিবুল হাসানকে (৩৯) রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

শনিবার (৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ এলাকা হতে বগুড়া জেলার আদমদীঘি থানা এলাকায় ভ্যান ছিনতাই করার উদ্দেশ্যে ভ্যান চালক তৈয়ব আলীকে নৃসংশভাবে কুপিয়ে হত্যা মামলার ক্লুলেস হত্যাকারী মোঃ রকিবুল হাসানকে গ্রেফতার করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

রোববার (৪ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, ধৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। বগুড়া জেলার আদমদীঘি থানা এলাকায় ভ্যান ছিনতাই করার উদ্দেশ্যে ধৃত আসামী এবং তার অন্যান্য সহযোগীরা যোগসাজসে ভ্যান চালক তৈয়ব আলীকে নৃসংশভাবে কুপিয়ে হত্যা করে একটি রাস্তার পাশে ফেলে রাখে। হত্যার পর ধৃত আসামী ও তার সহযোগীরা ঘটনাস্থল হতে মৃত তৈয়ব আলীর ব্যাটারি চালিত ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে মৃত তৈয়ব আলীর ছেলে বাদী হয়ে বগুড়া জেলার আদমদীঘি থানায় অজ্ঞাতনামা আসামী দিয়ে একটি হত্যা মামলা রুজু করে। মামলার তদন্ত কার্যক্রম শেষে উক্ত মামলায় ধৃত রকিবুলকে ঘটনার সাথে জড়িত থাকার তথ্য উদঘাটন করে। মামলা রুজুর পর থেকে ধৃত রকিবুল রাজধানীতে পলাতক জীবন যাপন করতে শুরু করে। তার পলাতক থাকা অবস্থায় তথ্য প্রযুক্তির মাধ্যমে র‌্যাব তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ধৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।