গাংনীতে পুলিশ সদস্যের আকস্মিক মৃত্যু

Posted on June 4, 2023

সেলিম রেজা, মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার এলাঙ্গী পুলিশ ক্যাম্পের কনস্টেবল আবু শাহেদ মারা গেছেন। তিনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আদাবাড়ীয়া গ্রামের বজলুর রহমানের ছেলে। তার কনস্টেবল ব্যাচ নং- খুলনা -৭১৬।

রবিবার সকাল সাড়ে ৯টার দিকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তার মৃত্যু হয়। কি কারণে তার মৃত্যু হয়েছে এখনও তা জানা যায়নি।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান কনস্টেবল আবু শাহেদ শনিবার দিবাগত রাত ৮ টার দিকে টিউটি শেষ করে তার কর্মস্থল৷ এলাঙ্গী পুলিশ ক্যাম্পে শুয়ে পড়ে।

আজ রবিবার সকাল ৯টার দিকে সহকর্মীরা তাকে বিছানায় অসুস্থ্য অবস্থায় দেখে। এসময় তাকে উদ্ধার গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে মারা যায়।

গাংনী উপজেলা স্বাস্থ্য স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আব্দুল্লাহ আল মারুফ জানান, পুলিশ কনস্টেবল আবু শাহেদকে চিকিৎসা দেয়ার আগেই মারা যায়। কি কারণে মারা সেটি পরিস্কার বােঝা যায়নি।

এদিকে খবর পেয়ে মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম (পিপিএম -সেবা) কনস্টেবল আবু শাহেদকে দেখতে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আসেন। পুলিশ সুপার রাফিউল আলম জানান, কি কারণে আবু শাহেদ এর মৃত্যু হয়েছে, তা নিশ্চিত না। তবে ময়না তদন্ত করা হবে। ময়না তদন্তের৷ রিপাের্ট হাতে পেলে, মৃত্যুর কারণ বলা সম্ভব হবে।