প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই নির্বাচন করবো: ফেরদৌস

Posted on June 4, 2023

বিনোদন ডেস্ক : তারকাদের রাজনীতিতে পা রাখাটা নতুন কিছু নয়। এর আগেও বহু তারকাই যুক্ত হয়েছেন রাজনীতির সঙ্গে। এবার চিত্রনায়ক ফেরদৌসের রাজনীতিতে আসার গুঞ্জন উঠেছে।

শোনা যাচ্ছে, সদ্য প্রয়াত চলচ্চিত্র জগতের কিংবদন্তি অভিনেতা এবং ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের আসন থেকেই জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেন ফেরদৌস।

অভিনেতা বলেন, নির্বাচনের বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে পারছি না। আরও দু-তিন দিন পর হয়তো বলা যাবে। কারণ, এখনও বাংলাদেশ আওয়ামী লীগ বা প্রধানমন্ত্রীর তরফ থেকে কোনো সবুজ সংকেত পাইনি।

চিত্রনায়ক আরও বলেন, তবে নির্বাচন করি বা না করি আমি তো দলের সঙ্গে সবসময়ই আছি। আমি মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই। একটুকু বলব, নির্বাচনের জন্য আমি প্রস্তুত। আর প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই নির্বাচন করব।

প্রসঙ্গত, দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌসের জন্ম কুমিল্লা জেলার তিতাশ উপজেলায়। আগামী ১৮ আগস্ট মুক্তি পাচ্ছে ফেরদৌস অভিনীত সিনেমা ‘১৯৭১ সেইসব দিন’। এ ছাড়া বর্তমানে ‘মাইক’, ‘সুজন মাঝি’, ‘মানিকের লাল কাঁকড়া’, ‘দামপড়া’, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ শেষ করেছেন এই অভিনেতা।

আরও পড়ুন:

নাট্য নির্মাতা মোহন খান আর নেই

ফের শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন দর্শনা!

রাজের সঙ্গে সংসার ভাঙলে দায়ী হবে সুনেরাহ: পরীমণি