চুয়াডাঙ্গায় তালাবদ্ধ ঘর থেকে মরদেহ উদ্ধার

Posted on June 1, 2023

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা শোবার ঘর থেকে দিপু চৌধুরী (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ জুন) দুপুর ২ টার দিকে আলমডাঙ্গা পৌরসভার ২ নং ওয়ার্ড বাবুপাড়ায় তার নিজ বাড়ির শোবার থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত দিপু চৌধুরী আলমডাঙ্গা পৌর এলাকার বাবুপাড়ার মৃত হাসানুজ্জামান চৌধুরীর ছেলে। আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, দিপু চৌধুরী তার ঘরে একাই বসবাস করে আসছিলেন। প্রতিদিনই তিনি ঘুম থেকে দেরি করে উঠেন। কিন্তু আজ অনেক দেরি হওয়ার পরও ঘরের দরজা না খোলায় প্রতিবেশিদের সন্দেহ হলে ঘরের জানালা খুলে দেখে ঘরের মধ্যে মরদেহ পড়ে আছে। স্থানীয়রা পুলিশকে খবর দিলে দুপুর ২টার দিকে পুলিশ ঘরের তালা কেটে মরদেহ উদ্ধার করে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ট্রোক জাতীয় রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ বিস্তারিত জানা যাবে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।