৪ কোম্পানির পর্ষদ সভা আজ

Posted on May 25, 2023

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের চার কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আজ বৃহস্পতিবার (২৫ মে) অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলোর বোর্ড সভা শেষে অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো -এএফসি অ্যাগ্রো বায়োটেক লিমিটেড, ইন্দো-বাংলা ফার্মা, অ্যাক্টিভ ফাইন কেমিক্যাল লিমিটেড ও অ্যাসোসিয়েটেড অক্সিজেন লিমিটেড।

জানা যায়, এএফসি অ্যাগ্রো বায়োটেক লিমিটেডের পর্ষদ সভা আজ ২৫ মে, বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ০.০২ পয়সা।

ইন্দো-বাংলা ফার্মাসিটিক্যালস লিমিটেডের পর্ষদ সভা ২৫ মে, বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান করেছিল ০.০৮ পয়সা।

অ্যাক্টিভ ফাইন কেমিক্যাল লিমিটেডের পর্ষদ সভা ২৫ মে, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান করেছিল ০.০১ পয়সা।

অ্যাসোসিয়েটেড অক্সিজেন লিমিটেডের পর্ষদ সভা ২৫ মে, বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ,২০২৩ সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৩৩ পয়সা।