পটুয়াখালীতে বজ্রপাতে গরু সহ  কৃষকের মৃত্যু

Posted on May 24, 2023

মোঃ বাদল হোসেন, পটুয়াখালী  প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনা উপজেলায় দশমিনা ইউনিয়নের ০৯ নং কাটাখালী গ্রামের মৃত্যু আবদুল আলী হাওলাদারের ছেলে মোঃ আবদুর রব হাওলাদার(৫৫) বজ্রপাতে মারাযায়।

জানা যায় দশমিনায় (২৩ মে)  মঙ্গলবার বিকেল ৬ টায় আকর্ষিক কাল বৈশাখী ঝড় শুরু হয় সাথে বজ্রপাত। দশমিনা সদর ইউনিয়নের ০৯ নং ওয়ার্ড  কাটাখালী গ্রামের মোঃ আবদুর রব হাওলাদার তার গৃহপালিত পশু বাড়ির পশ্চিম পাশের বিলে আনতে গেলে বজ্রপাতের কবলে পরে প্রান হারায় আবদুর ও তার গৃহপালিত পশু। 

০৯ নং ওয়ার্ডের কাটাখালী গ্রামের ইউপি সদস্য অলিউল আহমেদ বলেন, আমি ও আবদুর রব হওলাদার একই বাড়ির লোক। বিকেল ৬ টায় হঠাৎ আকর্ষিক কালবৈশাখী ঝড় ও সাথে বজ্রপাত শুরু হলে তিনি তাহার গৃহপালিত পশু বিলে আনতে যায় সেখানে বজ্রপাতে তিনি ও তার গৃহপালিত পশু নিহত হয়। এলাকার লোক জন দেখতে পেয়ে ডাক চিৎকার করলে আমরা বাড়ির লোক জন মৃত্য অবস্থায় পরে থাকতে দেখে বাড়ি নিয়ে আসি।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃমেহেদী হাসান বলেন বিষয়টি শুনেছি। ঘটনা স্থলে দশমিনা থানার উপ-পুলিশ পরিদর্শক (এসএই) মোঃ মেহেদী হাসান ও আবিদ গোলজারকে পাঠিয়েছি। এ ঘটনার বিষয়ে নিশ্চিত হয়ে পরবর্তী কার্যক্রম গ্রহন করা হবে।