ছাত্রবাসে পাওয়া গেল রুয়েট শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ

Posted on May 21, 2023

কর্পোরেট সংবাদ ডেস্ক : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।শনিবার (২০ মে) রাত সাড়ে ১১টায় নগরীর সাধুর মোড় এলাকার রহিমা লজ ছাত্রবাস থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম সামিউর রহমান। তিনি রাজধানীর ধানমন্ডি এলাকার নর্থ রোডের বাসিন্দা আব্দুর রহমান সরকারের ছেলে। তিনি রুয়েটে বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থী ছিলেন।

রবিবার (২১ মে) সকালে রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, শনিবার (২০ মে) রাতে ছাত্রাবাসের শিক্ষার্থীরা সামিউরকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে থানায় সংবাদ দেয়। পরে পুলিশ গিয়ে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পায়। এ সময় দরজা ভাঙার জন্য রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহযোগিতা চাওয়া হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদরদপ্তরের স্টেশন অফিসার লতিফুর বারির নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে যান। এ সময় তারা গিয়ে দরজার লক ভেঙে দিলে ভেতরে ঢুকে সামিউরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

ওসি সোহরাওয়ার্দী হোসেন আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সামিউর রহমান আত্মহত্যা করেছেন। কী কারণে আত্মহত্যা করেছেন, তা জানা যায়নি। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। তার পরিবারকে সংবাদ দেওয়া হয়েছে।