চুয়াডাঙ্গায় মাদকসেবির এক বছরের কারাদণ্ড

Posted on May 18, 2023

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় বাবুল শেখকে (৪৭) এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও জরিমানা করা হয়েছে। ভারতীয় নেশা জাতীয় নিষিদ্ধ বুপ্রেনরফাইন ইনজেকশনসহ তাকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতে সাজা দেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়া।

বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সাজাপ্রাপ্ত বাবুল শেখ দৌলতদিয়াড় দক্ষিণ পাড়ার মৃত দাউদ আলীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১ টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক আকবর হোসেন ও সাহারা ইয়াসমিন সঙ্গীয় ফোর্স নিয়ে বাবুল শেখের বাড়িতে অভিযান চালিয়ে ২ অ্যাম্পুল ভারতীয় নেশা জাতীয় নিষিদ্ধ বুপ্রেনরফাইন ইনজেকশনসহ তাকে আটক করে।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়া ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাবুল শেখকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ' টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক শামীম ভুইয়া বলেন, বাবুল শেখ একজন মাদকসেবি এবং দীর্ঘদিন ধরে মাদকসেবন করে আসছিলো। বৃহস্পতিবার গোপণ সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে মাদকসহ তাকে আটক করা হয়।