১০ কোম্পানির পর্ষদ সভা আজ

Posted on May 11, 2023

নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ১০ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আজ, বৃহস্পতিবার (১১ মে) অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলোর নিরীক্ষিত ও অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো-ইসলামিক ফাইন্যান্স, ইউনাইটেড ফাইন্যান্স, ইস্টার্ন কেবলস, বিডি থাই ফুড, লিন্ডে বিডি, ঢাকা ব্যাংক, রিলায়েন্স ইন্সুরেন্স, নিটোল ইন্সুরেন্স, পাইওনিয়ার ইন্সুরেন্স, ও এশিয়া ইন্সুরেন্স লিমিটেড।

কোম্পানিগুলোর মধ্যে বিকাল ৩টায় ইসলামিক ফাইন্যান্সের বোর্ড সভায় ৩১ ডিসেম্বর, ২০২২ অর্থবছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে এবং জানুয়ারি-মার্চ’২৩ প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

বাকি কোম্পানিগুলোর মধ্যে বিকেল ৩:৩০ টায় ইস্টার্ন কেবলসের বোর্ড সভায় ও বিকাল ৪ টায় বিডি থাই ফুডের বোর্ড সভায় চলতি ২০২২-২৩ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

এদিকে আজ বিকেল ৩ টায় ইউনাইটেড ফাইন্যান্সের বোর্ড সভায়, বিকেল ৩:৩০ টায় লিন্ডে বিডির বোর্ড সভায়, ঢাকা ব্যাংক, রিলায়েন্স ইন্সুরেন্স, নিটোল ইন্সুরেন্স, বিকাল সাড়ে ৩টায় পাইওনিয়ার ইন্সুরেন্সের বোর্ড সভায় ও দুপুর ২টা ৪৫ মিনিটে এশিয়া ইন্সুরেন্সের বোর্ড সভায় চলতি অর্থবছরের জানুয়ারি-মার্চ’২৩ প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।