সাতক্ষীরায় ট্রাক-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ: মা ও নবজাতকসহ নিহত ৩

Posted on May 10, 2023

শহীদুজ্জামান শিমুল, সাতক্ষীরা প্রতিনিধি : খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মির্জাপুরে তেলবাহী ট্রাক ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে মা ও নবজাতক মেয়েসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ৪ জন।

বুধবার (১০ মে) বিকালে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের মির্জাপুর শ্মশান নামক স্থানে তেলবাহী ট্রাক ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে

এ ঘটনায় নিহতরা হলেন- আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আলাউল গাইনের মেয়ে তানজিলা খাতুন (৪০), তার সদ্য ভুমিষ্টজাত মেয়ে। ও বড় জামাই সদর উপজেলার নারায়নপুর গ্রামের বেলাল হোসেন ডালিম (২৮)

নিহতের স্বামী আলাউল গাইন জানান, নিজ বাড়িতে মঙ্গলবার মেয়ে সন্তান প্রসব করে তবে মেয়ে ব্যাপক অসুস্থ্য হয়ে পড়ায় এ্যাম্বুলেন্সযোগে চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছিল মা ও মেয়েকে নিয়ে পথিমধ্যে মির্জাপুরে দুর্ঘটনার কবলে পড়ে আমার স্ত্রী তালজিলা, সদ্য ভূমিষ্ট কন্যা, বড় মেয়ের জামাই বেলাল হোসেন মারা যান।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শিমুল রানা জানান,বিকেল সাড়ে তিনটার দিকে সাতক্ষীরাগামী মেঘনা কোম্পানির একটি তেলবাহী ট্রাক ও খুলনাগামী এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়ে। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের ওসি শওকত হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে মা ও নবজাতকের মৃত্যু হয়। পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরে জামাই ডালিমের মৃত্যু হয়। এছাড়া এ্যাম্বুলেন্সের চালকসহ কমপক্ষে ৪জন আহত হয়েছেন। তাদের মধ্যে ২ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ২ জনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।