সিয়াম-পরীর 'সারেং ছাড়া জাহাজ চলে' (ভিডিও)

Posted on January 3, 2023

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি শুভাকাঙ্খীদের ‘সারেং ছাড়া জাহাজ চলে’ গানটি মুক্তি পাওয়ার কথা জানিয়েছিলেন। সোমবার (২ জানুয়ারি) ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে গানটির একটি পোস্টার শেয়ার করেন পরী। সেখানে ক্যাপশনে লেখেন— ‘আসছে।’

এরপর মঙ্গলবার (৩ জানুয়ারি) সিয়াম-পরী অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার ‘সারেং ছাড়া জাহাজ চলে’ গানটি বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার এই গানটির শিরোনাম ‘সারেং ছাড়া জাহাজ চলে’। এই গানে সিয়াম আহমেদের সঙ্গে গল্পের রসায়ন মজেছেন পরী।

গানের দৃশ্যে দেখা যায়, সুন্দরবনের উদ্দেশ্যে জাহাজে চড়ে যাচ্ছেন সিয়াম ও পরীমণি। সঙ্গে আছেন তাদের টিমের অন্যান্য সদস্য আর গানের দল। গানের ফাঁকেই একটু কথা বলতে দেখা গেলো পরীকে। সংলাপ বিনিময় করেছেন কচি খন্দকারের সঙ্গে।

গানটিতে কণ্ঠ দিয়েছেন বাউল শফি মণ্ডল। কথা লিখেছেন— গত বছর প্রয়াত পুলিশ সুপার ও গীতিকার দেওয়ান লালন আহমেদ এবং সুর ও সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি। এতে জুটি হয়েছেন সিয়াম ও পরীমণি। এছাড়াও অভিনয়ে আছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে। সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ২০ জানুয়ারি।

৩১ ডিসেম্বর ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে পরীমনি বলেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান। আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

এর পর ১ জানুয়ারি বছরের প্রথম দিনই ফেসবুকে স্ট্যাটাসে পরী তার ওপর গায়ে হাত তোলার মতো অভিযোগও করেন স্বামী রাজের বিরুদ্ধে।

https://youtu.be/WsH69A6BxYc