প্রভাসের 'আদিপুরুষ' ছবির ট্রেলার প্রকাশ

Posted on May 10, 2023

বিনোদন ডেস্ক : প্রথম পোস্টার মুক্তির পরে এবার প্রকাশ্যে এল 'আদিপুরুষ'-এর ট্রেলার। গল্পের পটভূমি রামায়ণ। ট্রেলারের শুরু থেকে গল্প বলছেন রামভক্ত হনুমান। নিজের প্রভুর কথা দিয়েই শুরু করেন তিনি। রামের চরিত্রে অভিনয় করছেন প্রভাস। সীতার ভূমিকায় অভিনয় করেছেন কৃতি শ্যানন। রাবণের ভূমিকায় সাইফ আলি খান। রামায়ণের গুরুত্বপূর্ণ অধ্যায়গুলি যেমন রামের বনবাস, রাবণের সীতাহরণ, শেষে সীতার উদ্ধার সবটাই ফুটে উঠেছে চলচ্চিত্রে।

জানা যাচ্ছে, ছবির অভিনেতা, অভিনেত্রীরা চেয়েছিলেন হায়দ্রাবাদের স্ক্রিনেই প্রথম প্রকাশ হোক 'আদিপুরুষের'। কথা মতো হায়দ্রাবাদের একটি থিয়েটারে স্পেশাল স্ক্রিনিংয়ের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে মুক্তি পেয়েছে 'আদিপুরুষ'এর ট্রেলার। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রভাস, কৃতি, ছবির পরিচালক সহ অন্যান্য অভিনেতা, অভিনেত্রীরা।

আগের বছরের শেষের দিকে প্রকাশ্যে এসেছিল ছবির পোস্টার, তারপর টিজার আর এবার প্রকাশ্যে এল ট্রেলারট। অনেকদিন ধরেই ছবি মুক্তির দিন গুনছিলেন অনুরাগীরা। জানা যাচ্ছে, জুন মাসের ১৬ তারিখে বড় পর্দায় আসবে ছবিটি। হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালম ভাষায় মুক্তি পাবে 'আদিপুরুষ'। ছবির পরিচালনায় ওম রাউত। এবং সঙ্গীত পরিচালনায় অজয়-অতুল। ছবিটির জন্য বেশ বড় বাজেটেই তৈরি হয়েছে বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, ছবির টিজার মুক্তির পর ভিএফএক্স গ্রাফিক্সের সমালোচনা করেন অনেকে। যা খানিকটা শুধরে নিয়েই প্রকাশ পেল 'আদিপুরুষের' ট্রেলার।

https://youtu.be/scNmYjoR-qM