ছুরিকাঘাতে যুবকের মৃত্যু, আটক ১

Posted on May 10, 2023

তিমির বনিক, ষ্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় মাতাল হয়ে মাতলামির প্রতিবাদ করায় আপন চাচা চন্দ্র গোয়ালা (৫০) এর ছুরিকাঘাতে খুন হয়েছেন ভাতিজা সুনীল গোয়ালা (৩১) নামের এক চা-শ্রমিক।

গতকাল মঙ্গলবার (৯ মে) সন্ধ্যার দিকে উপজেলার সদর ইউনিয়নের গাজীপুর চা-বাগানের নতুন বস্তি এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিহত চা শ্রমিক সুনীল গোয়ালা চা-বাগানের বাসিন্দা কমল গোয়ালার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রের বরাত দিয়ে জানা গেছে, সন্ধ্যায় গাজীপুর চা-বাগানের বাসিন্দা পরেশ গোয়ালার ছেলে চন্দ্র গোয়ালা মদ পানে মাতলামি করে বাগানের লোকদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন। তখন চন্দ্র গোয়ালার ভাতিজা সুনীল গোয়ালা বিষয়টির প্রতিবাদ করলে চাচা চন্দ্র গোয়ালা তাঁর সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে ভাতিজার প্রতি ক্ষিপ্ত ও রাগান্বিত হয়ে চন্দ্র গোয়ালা সুনীলকে তাঁর বাড়ির উঠানে ছুরিকাঘাত করলে মারাত্মক আহত হন। আহত অবস্থায় উদ্ধার করে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সুনীলের ২মেয়ে ও ১ছেলে সন্তান রয়েছে।

কুলাউড়া থানার এসআই সালাউদ্দিন মিফতা বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযান চালিয়ে হত্যাকারী চন্দ্র গোয়ালাকে গ্রেপ্তার করা হয়েছে। আর নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল থেকে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।