আজ ৭ কোম্পানির ইপিএস ও ডিভিডেন্ড সংক্রান্ত বোর্ড সভা

Posted on May 9, 2023

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ৭ কোম্পানির পরিচালনা পর্ষদের বোর্ড সভা আজ মঙ্গলবার (৯ মে ) অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো বোর্ড সভা শেষে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড সংক্রান্ত ঘোষণা দিবেন এবং সভায় কোম্পানিগুলোর নিরীক্ষিত ও অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- যমুনা ব্যাংক, কনফিডেন্স সিমেন্ট, বিডি থাই অ্যালুমিনিয়াম, এনভয় টেক্সটাইল, দি সিটি ব্যাংক, এক্সিম ব্যাংক, ইস্টার্ন ব্যাংক।

জানা গেছে, কোম্পানিগুলোর মধ্যে এনভয় টেক্সটাইল ৩০ জুন, ২০২২ অর্থবছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে। বাকিগুলোর মধ্যে সিটি ব্যাংক, এক্সিম ব্যাংক ও যমুনা ব্যাংক প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে। আর বিডি থাই ও কনফিডেন্স সিমেন্ট তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

কোম্পানিগুলোর মধ্যে এক্সিম ব্যাংকের বোর্ড সভা বিকাল ৩টায়, কনফিডেন্স সিমেন্টের বোর্ড সভা বিকাল ৩টায়, এনভয় টেক্সটাইলের বিকাল সাড়ে ৩টায়, সিটি ব্যাংকের বিকাল সাড়ে ৩টায়, ইস্টার্ন ব্যাংকের বোর্ড সভা বিকাল ৪টায়, বিডি থাইয়ের বিকাল ৪টায় ও যমুনা ব্যাংকের বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।