গায়ক কানওয়ার মারা গেছেন

Posted on May 5, 2023

বিনোদন ডেস্ক : পাঞ্জাবের জনপ্রিয় কণ্ঠশিল্পী কানওয়ার চাহাল মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৯ বছর। গায়কের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার বাবা। তবে মৃত্যুর কারণ জানা যায়নি।

কানওয়ারের অকাল প্রয়াণে শোকস্তব্ধ অনুরাগীরা। মিউজিক ইন্ডাস্ট্রির তারকারাও শোক প্রকাশ করেছেন। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গতকাল ৪ মে মারা যান কানওয়ার। মনসার ভিখিতে তার শেষকৃত্য হবে। তাকে চিরবিদায় জানানোর জন্য তার পরিবার-পরিজন, সতীর্থ ও বন্ধুবান্ধব উপস্থিত থাকবেন।

পঞ্জাবি মিউজিক ইন্ডাস্ট্রির এই তারকা নিজের কণ্ঠের মাধ্যমে হাজার হাজার মানুষের মন জয় করেছিলেন। তার চোখে অনেক স্বপ্ন ছিল। অল্প সময়েই উত্থান হয়েছিল তার। কানওয়ার চাহালের প্রথম গান ছিল গল সুন যা। এটি তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিল। বলিউডের উদীয়মান তারকা শেহনাজ গিলের সঙ্গেও কাজ করেছেন এই সংগীতশিল্পী। দি জাটটি গানে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। এছাড়া দূর, ইক ওয়ার, ব্র্যান্ডের মতো গান গেয়েছেন কানওয়ার।

১৯৯৩ সালের ২২ জুন পাঞ্জাবের মনসার ভিখিতে জন্মগ্রহণ করেন কানওয়ার। লুধিয়ানার গুরু অঙ্গদ দেব ভেটারনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স ইউনিভার্সিটিতে পড়াশোনা করেছিলেন তিনি। সেখান থেকে স্নাতক সম্পন্ন করেছিলেন গায়ক।