চুয়াডাঙ্গায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে এনজিও কর্মী নিহত

Posted on May 3, 2023

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগরে মাটি বোঝাই অবৈধ ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাজমা আক্তার নামের এক ব্র্যাক এনজিও কর্মী নিহত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার সেনেরহুদা গ্রামের জিরোপয়েন্ট নামক স্থানে ঘটে এ দুর্ঘটনা।

নিহত নাজমা আক্তার আন্দুলবাড়ীয়া ব্র্যাক অফিসের ক্রেডিট কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়। এ দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক ব্র্যাক এনজিও কর্মি অনাদি চরণবৈদ্য (৩২)।

স্থানীয়রা জানান, বুধবার বেলা সাড়ে ১২ টার সময় আন্দুলবাড়ীয়া ব্র্যাক অফিসের দুই ক্রেডিট কর্মকর্তা অফিসের কাজে মোটরসাইকেলযোগে সেনেরহুদা গ্রামে যাচ্ছিলেন। এসময় তারা সেনেরহুদা গ্রামের জিরোপয়েন্ট নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা মাটি ভর্তি একটি অবৈধ ট্রাক্টরের সাথে ধাক্কা লাগলে মোটরসাইকেল আরোহী নাজমা আক্তার ট্রাক্টরের নিচে চাপা পড়ে এবং ট্রাক্টরের চাকা মাথার উপর দিয়ে চলে যায় এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। এ ঘটনায় চালক অনাদি চরণবৈদ্য গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।