চৌহালীতে চাঁদা না পেয়ে পিকআপ চালককে মারধর, গাড়ী ভাঙচুর

Posted on April 27, 2023

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের চৌহালীতে অটো-সিএনজি মালিক সমিতি সংগঠনকে 'চাঁদা' দিতে অস্বীকার করায় মো. আরমান মোল্লা (২২) নামে এক পিক-আপ চালককে মারধর ও গাড়ী ভাঙচুরের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল') দুপুরে কোদালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে করে। পরে আহতদের উদ্ধার করে নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠায়।

পিক-আপ চালাক মো. আরমান মোল্লা উপজেলার রেখাই পুখুরিয়া গ্রামের মো.মিরাজ মোল্লার ছেলে।

জানাযায় চৌহালী-নাগরপুর-টাংগাইল সড়কে প্রতিদিন শতাধিক অটোরিকশা, সিএনজি চলাচল করে। অভিযুক্তরা টোল আদায়ের নামে প্রতিটি অটোরিকশা, সিএনজি থেকে প্রতিদিন ২০ টাকা করে 'চাঁদা' আদায় করে।

পিক-আপ চালক ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায় জোতপাড়া থেকে পিক-আপে যাত্রী নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। এ সময় জোতপাড়া ঘাট থেকেই তার কাছে সংগঠনের কথা বলে ৩ পিক-আপ থেকে ৬শ’ টাকা চাঁদা নেয়। এর পর কয়েক কিলোমিটার যাওয়ার পর কোদালিয়া এলাকায় একি সংগঠনের পক্ষ থেকে চাঁদে চাওয়া হয়। তিনি চাঁদা নিতে অস্বীকৃতি জানালে অতর্কিতভাবে তার ওপর চড়াও হন চাঁদা উত্তোলনকারীরা। তাকে এলোপাথারিভাবে কিল-ঘুষি ও লাথি মেরে জখম করে ও গাড়ি ভাঙচুর করে।

চৌহালী থানা অফিসার ইনচার্জ মো. হারুন অর রশিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠিয়েছি, পরিস্থিতি এখন শান্ত আছে। অভিযোগ পেয়েছি এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।