অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের বার্ষিক সাধারণ সভা

Posted on April 26, 2023

কর্পোরেট ডেস্ক : অগ্রণী ব্যাংকের পুঁজিবাজার সংশ্লিষ্ট সাবসিডিয়ারি কোম্পানি অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ১৩তম বার্ষিক সাধারণ সভা ও পরিচালনা পর্ষদের ৯৩তম বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ এপ্রিল ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এ সভার সভাপতিত্ব করেন অগ্রণী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত। ভার্চুয়াল এ সভায় সংযুক্ত ছিলেন অগ্রণী ব্যাংকের পরিচালক কাশেম হুমায়ূন, কে এম এন মঞ্জুরুল হক লাবলু, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোঃ মুরশেদুল কবীর, অর্থ মন্ত্রণালয়ের উপসচিব মো. জেহাদ উদ্দিন, উপব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম, অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালক এ কে এম দেলোয়ার হোসেন, এফসিএমএ, অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের সিইও অরুন্ধতী মন্ডল ও কোম্পানি সচিব মো. তারিকুল ইসলাম।

সভায় পুঁজিবাজারে লেনদেনসহ সংশ্লিষ্ট বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণের সার্বিক তথ্যচিত্র তুলে ধরা হয় এবং বিভিন্ন ক্ষেত্রে বিনিয়োগের মাধ্যমে ব্যবসায়িক কর্মকান্ড বৃদ্ধির বিষয়ে আলোচনা করা হয়। অগ্রণী ইক্যুইটি ভালো মুনাফা অর্জন এবং বিগত বছর ইতিবাচক প্রবৃদ্ধির ধারা অব্যাহত রাখতে সক্ষম হওয়ায় উপস্থিত পরিচালকবৃন্দ ও শেয়ারহোল্ডারগণ সাধুবাদ জানান।