ডিসি-এসপির ছবি ব্যবহার করে টিকটক ভিডিও, আটক ২

Posted on April 26, 2023

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের ছবি ব্যবহার করে টিকটক ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে এক কিশোর ও এক যুবক। এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে পুলিশ ওই কিশোর ও ইমনকে (২৫) আটক করেছে। তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রের বরাতে জানা যায়, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মন্দরী গ্রামের পলাশ হোসেন ইমন ও সাগর দিঘীর পশ্চিমপাড়ের এক কিশোর টিকটক ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেন। তারা দেশের তারকা ব্যক্তিদের ও ছবি ব্যবহার করে এই টিকটক ভিডিও তৈরি করেন। সম্প্রতি তারা হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান ও পুলিশ সুপার এম এম মুরাদ আলির ছবি ব্যবহার করে টিকটক ভিডিও তৈরি করার পর তা সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেন এবং দ্রুত সময়ের মধ্যে তা ভাইরাল হয়ে পড়ে। এ ঘটনা জানতে পেরে বানিয়াচং থানা পুলিশ মঙ্গলবার সন্ধ্যার পর বানিয়াচং উপজেলা সদরের নতুন বাজার এলাকা থেকে তাদেরকে আটক করে।

বানিয়াচং থানার ওসি অজয় চন্দ্র দেব জানান, আটককৃতদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হবে বলেও নিশ্চিত করেন।