বাউফলে কাউন্সিলরের বাসায় সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটের অভিযোগ

Posted on April 25, 2023

মোঃ বাদল হোসেন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলার পৌরসভার কাগজিরপুল এলাকায় ১নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিল মোঃ হারুন মল্লিকএর বাসায় তার অনুপস্থিতিতে রাতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর, নগদ তিন লক্ষ টাকা ও স্বর্ণালংকার লুটকরে নিয়ে গেছে একই এলাকার কিছু সন্ত্রাসী প্রকৃতির লোক বলে অভিযোগ পাওয়া গেছে।

এঘটনাটি ঘটেছে গত রবিবার রাত আনুমানিক ৯টার সময়।

এ বিষয়ে হারুন মল্লিকের স্ত্রীর শাহানাজ বেগম জানায়, রবিবার রাত ৯টার দিকে কাসেম খানের ছেলে রুবেল, মোস্তফা হাওলাদারের ছেলে বাহাদুর, ইউসুফ হাওলাদারের ছেলে টিপু, জালাল মল্লিকের ছেলে রাজু মল্লিক, নুরু হোসেনের ছেলে জাহিদুল ও ফোরকান, জহির ভূইয়ার ছেলে জামশেদ, ইউসুফ মল্লিকের ছেলে ফেরদৌস, সাবেক কাউন্সিল শংকর পালের ছোট ভাই ও ভায়রাসহ অজ্ঞাত নামা অনেকে আকষ্মিক হামলা চালায়। তারা হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর করে এবং বলে হারুন মল্লিক কোথায় শালাকে পেলে প্রাণে মেরে ফেলব। এসময় আমরা বাধা দিলে তারা আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে আমার গলা থেকে আটআনি স্বর্ণে চেইনছিলেন নেয়। এছাড়া আমারে মেয়ের বিয়ের জন্য স্বর্ণালঙ্কার বানানোর তিন লক্ষ টাকা ছিল কাঠের ডয়ারে তারও জোরপূর্বক নিয়ে যায়। আমারা বাধা দিলে শ্লীলতাহানির চেষ্টা করে। হামলার সময় বাসায় কোন পুরুষ ছিল না। আমরা এ সন্ত্রাসী হামলার সুষ্ঠু বিচার চাই।

হারুন মল্লিকের ভাই পান্নু মল্লিকের স্ত্রী ডালিয়া জানান, আমি ঐসময় এবাসায় ছিলাম হামলাকারীদের বাধা দিলে তারা আমার গলা থেকে আটআনি স্বর্নের চেইনছিনিয়ে নেয়। তারা আমার স্বামীর খোজ করে এবং বলে শালাকে পেলে প্রানে মেরে ফেলবো। আমাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আরিফুল হক বলেন, এবিষয়ে আমার কাছে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।