ইসলামী ব্যাংক-রিয়া মানি ট্রান্সফার ক্যাশ রেমিট্যান্স উৎসবের ৩৪তম বিজয়ী সিলেট শাখার গ্রাহক

Posted on April 25, 2023

কর্পোরেট ডেস্ক : ইসলামী ব্যাংক-রিয়া মানি ট্রান্সফার ক্যাশ রেমিট্যান্স উৎসবে ৩৪তম মোটরসাইকেল বিজয়ী সিলেট শাখার গ্রাহক মোঃ সিরাজ উদ্দিন শাহ।

মঙ্গলবার (২৫ এপ্রিল ২০২৩) ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ও রিয়া মানি ট্রান্সফারের দক্ষিণ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট ডাইরেক্টর সোহাইল শামসি-এর উপস্থিতিতে ফ্রান্স প্রবাসী মোহাম্মদ সাহেল আহমেদের পাঠানো রেমিট্যান্সের প্রেক্ষিতে মোঃ সিরাজ উদ্দিন শাহ বিজয়ী হন।

এ সময় ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, রিয়া মানি ট্রান্সফারের কান্ট্রি ম্যানেজার এ কে এম নাজমুল হোসাইন, ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ শাব্বির, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ রফিকুল ইসলাম, ট্রেজারি অ্যান্ড ফান্ড ম্যানেজমেন্ট ডিভিশনপ্রধান মোহাম্মদ ইয়াহিয়্যা, ফরেইন রেমিট্যান্স সার্ভিসেস ডিভিশনপ্রধান মোহাম্মদ শাহাদাত উল্যাহ্, ব্র্যান্ড অ্যান্ড কমিনিউকেশন ডিভিশনপ্রধান নজরুল ইসলাম এবং ওভারসিজ ব্যাংকিং ডিভিশনপ্রধান সাইফুদ্দিন মোহাম্মদ খালেদ উপস্থিত ছিলেন।

আগামী ১৪ মে ২০২৩ পর্যন্ত চলমান এই ক্যাম্পেইনে পৃথিবীর যে কোন দেশ থেকে রিয়া মানি ট্রান্সফারের মাধ্যমে ইসলামী ব্যাংকে প্রেরিত ক্যাশ রেমিট্যান্স গ্রাহকদের মধ্যে প্রতিদিন ১ জন করে মোটরসাইকেল জিতে নিতে পারবেন।