ক্ষমা চাইলেন র‍্যাপার বাদশা

Posted on April 25, 2023

বিনোদন ডেস্ক : সম্প্রতি আইনি জটিলতায় জড়ান ভারতীয় র‍্যাপার বাদশা। ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে মামলা দেওয়া হয় তার নামে। বিষয়টি নিয়ে শুরুতে চুপ থাকলেও এবার প্রকাশ্যে ক্ষমা চাইলেন বাদশা।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি মুক্তি পেয়েছে বাদশার ‘সনক’ নামের গান। এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে গানটি। ইউটিউবে এই গানের ভিউ প্রায় ১ কোটি ৯০ লাখ। এরপরই তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়, শিব ঠাকুরকে অপমান করেছেন তিনি।

এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে সোমবার (২৪ এপ্রিল) ক্ষমা চেয়ে একটি পোস্ট দিয়েছেন বাদশা। সেখানে লিখেছেন, ‘আমার নজরে এসেছে যে ‘সনক’ গানের একটি লাইনের জন্য বেশ কিছু শ্রোতার ভাবাবেগে আঘাত লেগেছে। আমি মন থেকে অনুরাগীদের জন্য গান গাই। এই বিতর্কের জেরে আমি সিদ্ধান্ত নিয়েছি গানের ওই অংশগুলো বদলে দেওয়া হবে। এতে একটু সময় লাগবে। আশা করি, আপনারা একটু ধৈর্য্য রাখবেন।

এরপর শ্রোতাদের একাংশের ধর্মীয় ভাবাবেগ আহত হওয়ার জন্য দুঃখিত তিনি, এ কথা জানিয়ে ক্ষমাও চান জনপ্রিয় র‌্যাপার। তিনি লেখেন, ‘আমার অনুরাগীরা আমার কাছে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। তাই, তাদের মতামতও আমার কাছে গুরুত্বপূর্ণ।’

গানটি প্রকাশের পর হিন্দু সংস্থাসহ মহাকাল সেনা ও পূজারি মহাসংঘ বাদশার ২ মিনিট ১৫ সেকেন্ডের ওই গানে ভোলানাথের নাম মুছে ফেলার দাবি জানিয়েছেন। যদিও গানে বাদশা নিজেকে শিব‌ের ভক্ত বলেই দাবি করেছেন। তবু মানতে নারাজ মহাকালেশ্বর মন্দিরের পুরোহিত।

কেননা তাদের মতে, গান শুরু হওয়ার ৪০ সেকেন্ডের মাথায় শিবকে নিয়ে অশ্লীল শব্দ ব্যবহার করেছেন। তারপরই ক্ষমা চেয়ে ও আপত্তি জানানো অংশ পরিবর্তন করা হবে বলে জানালেন বাদশা। সূত্র : হিন্দুস্তান টাইমস।

আরও পড়ুন:

বক্স অফিসে সালমান ঝড়! ৩ দিনে আয় ১০০ কোটি

ষষ্ঠ সন্তানের বাবা হলেন ৬৩ বছর বয়সী গায়ক

মিস ইন্ডিয়া হলেন নন্দিনী গুপ্ত