কোনাবাড়িতে সুরুজ মুন্সীর ব্যক্তিগত উদ্যোগে দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

Posted on April 18, 2023

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কোনাবাড়ি থানা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য রাকিবুল ইসলাম সুরুজ মুন্সির ব্যক্তিগত উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে কোনবাড়ির পারিজাত সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গাজীপুর যুবলীগ নেতা মেহেবুব হাসান রনির সঞ্চালনায় মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিন শতাধিক দুস্থ পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করেন।

এ সময় রাকিবুল ইসলাম সুরুজ মুন্সী বলেন, প্রতিবছরের ন্যায় এ বছর ও আমি আপনাদের পাশে আছি ইনশাল্লাহ ভবিষ্যতে থাকবো, তারপরও যদি কারো কোন সহযোগিতা দরকার হয় আমার সাথে যোগাযোগ করবেন, আমি আপনাদের আমার সাধ্যমত চেষ্টা করব।

এসময় উপস্থিত ছিলেন- কোনাবাড়ি থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সোলায়মান মিয়া, কোনবাড়ি থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো: সেলিম রহমান অত্র ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন হেলু মিয়া, কোনাবাড়ি থানা যুবলীগের সভাপতি প্রার্থী মোঃ হাবিবুর রহমান বাদশা ও থানা এবং ওয়ার্ড যুবলীগের বিভিন্ন নেতৃবৃন্দ সহ অন্যান্য নেতৃবৃন্দ।