24 C
Dhaka
অক্টোবর ১৭, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আন্তর্জাতিক আর্কাইভ

কাশ্মিরে শক্তিশালী গ্রেনেড হামলা

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের জম্মু ও কাশ্মীরের কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যেই ভয়াবহ গ্রেনেড হামলার ঘটনা ঘটেছে। শনিবার শ্রীনগরে অজ্ঞাত ব্যক্তিদের চালানো গ্রেনেড হামলায় অন্তত সাত জন আহত হয়েছেন। এরমধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। গ্রেনেড হামলায় আহত সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, লাল চক থেকে কয়েকশ মিটার দূরে হরি সিং হাই স্ট্রিট মার্কেটে এই হামলা হয়।

ঘটনার পরপরই কাশ্মীর জোন পুলিশ টুইট করে জানায়, ওই অঞ্চলটি ঘিরে ফেলা হয়েছে এবং সন্ত্রাসবাদীদের খোঁজে তল্লাশি চলছে। উপত্যকার বিভিন্ন জায়গায় জম্মু ও কাশ্মীর পুলিশ এবং সিআরপিএফ চিরুনী অভিযান চালাচ্ছে।

পুলিশের তরফ থেকে সংবাদসংস্থা পিটিআইকে জানানো হয়েছে যে, ওই এলাকার বাজারের দোকানপাট বন্ধ থাকলেও কয়েকজন বিক্রেতা সেখানে কয়েকটি অস্থায়ী দোকান বসিয়ে প্রয়োজনীয় নানা সামগ্রী বিক্রি করছিলেন।

জম্মু ও কাশ্মীরের অবরুদ্ধ পরিস্থিতির মধ্যেই গত ৫ অক্টোবরও কয়েকজন সন্ত্রাসবাদী দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগে একটি গ্রেনেড হামলা চলিয়েছিল। জেলা কালেক্টরের কার্যালয়ের বাইরে হওয়া ওই হামলায় কমপক্ষে ১৪ জন আহত হন। এনডিটিভি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

চট্টগ্রামে গ্র্যান্ড ওয়েডিং এক্সপো কাল শুরু

*

গরু ছেড়ে নারীদের কথা ভাবুন: মোদিকে তরুণীর বার্তা

*

ডোপ টেস্ট ফি নির্ধারণ করলো সরকার

*