24 C
Dhaka
অক্টোবর ১৭, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ রাজনীতি

আবরার হত্যা মানবিক মূল্যবোধে কষাঘাত : জিএম কাদের

কর্পোরেট সংবাদ ডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদের নৃশংস হত্যাকান্ড মানুষের মানবিকতা এবং মানবিক মূল্যবোধকে কষাঘাত করেছে।

আজ বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) দেশের মেধাবী ছাত্র-ছাত্রীরা ভর্তি হওয়ার সুযোগ পায়, সেই ছাত্ররা যখন তাদেরই কোনো সহপাঠীকে অমানবিকভাবে পিটিয়ে হত্যা করতে পারে, তাহলে বুঝতে হবে, সমাজে কতটা অবক্ষয় নেমে এসেছে এবং মানবিক মূল্যবোধের কতখানি পতন ঘটেছে।

এই হত্যাকান্ডের তীব্র নিন্দা ও ধিক্কার এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে জাপা নেতা বলেন, যারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তারা যেন কোনোভাবেই রক্ষা না পায়, সেদিকে সব পক্ষের নজর রাখতে হবে। আশা করি, এ ব্যাপারে সরকারের কঠোর মনোভাবের বাস্তবায়ন ঘটবে।

তিনি বলেন, এই হত্যাকান্ডের দ্রুত বিচার এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে, যা দেখে যেকোনো জিঘাংসার নেশা যেনো চিরতরে নির্মুল হয়ে যায়। তিনি এই হত্যাকান্ডের প্রতিবাদে ছাত্ররা যে দাবি পেশ করেছে, তা বিবেচনার জন্য বুয়েট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

চট্টগ্রামে গ্র্যান্ড ওয়েডিং এক্সপো কাল শুরু

*

গরু ছেড়ে নারীদের কথা ভাবুন: মোদিকে তরুণীর বার্তা

*

সোহরাওয়ার্দীতে সমাবেশের ঘোষণা ঐক্যফ্রন্টের

*