24 C
Dhaka
অক্টোবর ১৭, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

’ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’-এ সেরা অভিনেত্রীর দৌড়ে যারা

বিনোদন ডেস্ক: রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আগামী ২১ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’। প্রথমবারের মতো আয়োজিত এই অনুষ্ঠানে তিন ক্যাটাগরিতে মোট ২৪টি পুরস্কার দেওয়া হবে।

২০১৮ সালের জুন মাস থেকে ২০১৯ সালের জুন মাস পর্যন্ত ভারত-বাংলাদেশে মুক্তি পাওয়া বাংলা ভাষার ছবিগুলোর মধ্য থেকে এই অ্যাওয়ার্ড দেওয়া হবে। এটি আয়োজন করছে ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়া।

আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে, এই আসরে সেরা অভিনেত্রী ক্যাটাগরিতে বাংলাদেশ থেকে চারজন অভিনেত্রী মনোনয়ন পেয়েছেন। তারা হলেন- জয়া আহসান (দেবী), পূজা চেরি (পোড়ামন ২), ইয়ামিন হক ববি (নোলক) ও নুসরাত ইমরোজ তিশা (ফাগুন হাওয়ায়)।

আর সেরা অভিনেতা ক্যাটাগরিতে এগিয়ে রয়েছেন চিত্রনায়ক শাকিব খান। তিনি তিনটি ছবির জন্য মনোনয়ন পেয়েছেন। তার সঙ্গে আরও মনোনয়ন পেয়েছেন সিয়াম আহমেদ (পোড়ামন ২)।

এদিকে, ভারত থেকে সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন- অপর্ণা সেন (বসু পরিবার), স্বস্তিকা মুখার্জি (শাহজাহান রিজেন্সি), ঋতুপর্ণা সেনগুপ্ত (আহা রে) ও পাওলি দাম (কণ্ঠ)। আর কলকাতা থেকে সেরা অভিনেতার মনোনয়ন পেয়েছেন- যিশু সেনগুপ্ত (এক যে ছিল রাজা), প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (জ্যেষ্ঠপুত্র), ঋদ্ধি সেন (নগরকীর্তন) ও শুভাশিস মুখার্জি (মহালয়া)।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

এবার বাংলা ভাষায় মুক্তি পাবে নিরবের ’বাংলাশিয়া’

*

অনেক বিষয় রয়েছে যা বললে সিদ্দিক গ্রেফতার হবেন: মিম

*

জনপ্রিয় পপ তারকার মরদেহ মিললো নিজ ঘরে

*