25.1 C
Dhaka
অক্টোবর ১৭, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

মিশা-জায়েদকে উকিল নোটিশ

বিনোদন ডেস্ক: শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের নামে উকিল নোটিশ পাঠিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য ফাইট ডিরেক্টর মো. শেখ শামীম। অন্যায়ভাবে তার সদস্য পদ বাতিল করায় তিনি এ নোটিশ পাঠান।

নোটিশে শেখ শামীম অভিযোগ করে বলেন, শিল্পী সমিতির নির্বাচন সামনে রেখে প্রকাশিত ভোটার তালিকায় শিল্পী সমিতির বর্তমান কমিটি অন্যায়ভাবে তার সদস্যপদ বাতিল করেছে।

নোটিশে তিনি উল্লেখ করেন, পাঁচদিনের মধ্যে যদি পূর্ণ সদস্যপদ ফিরিয়ে দেওয়া না হয় তিনি আইনগত পদক্ষেপ নেবেন।

জানা যায়, আগামী ২৫ অক্টোবর শিল্পী সমিতির নির্বাচন। এ নির্বাচনকে কেন্দ্র করে অনেকের সদস্য পদ বাতিল করা হয়েছে সমিতির বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। গত শুক্রবার এমন অভিযোগ তুলে সমিতির সাধারণ সভা থেকে বের হয়ে যান চিত্রনায়ক রিয়াজ।

তবে শামিমের সদস্যপদ বাতিল করা হয় শাকিব খান ও অমিত হাসান এর সময়ে। পরবর্তীতে বর্তমান কমিটির কাছে আবেদন করলেও তারা সদস্য পাদ ফিরিয়ে দেননি। তাই গত বৃহস্পতিবার (৩ অক্টোবর) শেখ শামিম মিশা সওদাগর ও জায়েদ খান বরাবর উকিল নোটিশ পাঠান।

তবে এ বিষয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, এ বিষয়ে কোনো উকিল কোটিশ আমরা পাইনি। আর শেখ শামিমের সদস্যপদ বাতিল হয় সাত-আট বছর আগে। এটা কোনো চক্রান্ত বলেই মনে হয়।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

এবার বাংলা ভাষায় মুক্তি পাবে নিরবের ’বাংলাশিয়া’

*

অনেক বিষয় রয়েছে যা বললে সিদ্দিক গ্রেফতার হবেন: মিম

*

জনপ্রিয় পপ তারকার মরদেহ মিললো নিজ ঘরে

*