25.1 C
Dhaka
অক্টোবর ১৭, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
তথ্য-প্রযুক্তি

ডিসেম্বরেই লঞ্চ হতে চলেছে ফোল্ডেবল ডিসপ্লে-সহ Moto Razr

ডেস্ক রির্পোট: বর্তমানে ফোল্ডেবল ডিসপ্লে তৈরির দিকে ঝুঁকছে একাধিক নামী স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থা। ইতিমধ্যেই দু’টি ফোল্ডেবেল স্মার্টফোন Huawei Mate X আর Samsung Galaxy Fold লঞ্চ হয়েছে। এবার লঞ্চ হওয়ার অপেক্ষায় ফোল্ডেবল ডিসপ্লে Moto Razr।

সম্প্রতি মার্কিন পত্রিকা ‘ওয়াল স্ট্রিট’-এর একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, চলতি বছরের ডিসেম্বরে বা ২০২০ সালের জানুয়ারি মাসেই লঞ্চ হতে পারে Moto Razr ফোনটি। মনে করা হচ্ছে Moto Razr-এর দাম হতে পারে প্রায় ১,৫০০ ইউরো (ভারতীয় মূদ্রায় যা প্রায় ১ লক্ষ ১৬ হাজার টাকার সমান)। বর্তমানে Motorola তবে Lenovo-র মালিকানাধীন। আর Moto Razr লঞ্চের বিষয়ে এখনও পর্যন্ত কোনও কিছু জানা যায়নি Lenovo-র পক্ষ থেকে।

আজ থেকে ১৫ বছর আগে, ২০০৪ সালে লঞ্চ করেছিল Motorola-র পাতলা, হালকা, ফ্লিপ ফোন Moto Razr V3। লঞ্চের মাত্র চার বছরের মধ্যে প্রায় ১৩ কোটি Moto Razr V3 বিক্রি হয়েছিল। ওই সময় মোবাইল ফোনের দুনিয়ায় Motorola-র এই ফোনটির চাহিদা যে তুঙ্গে ছিল, এই সংখ্যাই তার প্রমাণ। এবার স্মার্টফোনের বাজার ধরতে ফের ফিরছে Moto Razr! জানা গিয়েছে, প্রিমিয়াম ফোল্ডেবেল স্মার্টফোন হিসাবে আগামী ডিসেম্বরেই লঞ্চ হতে পারে এই ফোনটি।

আরও পড়ুন: নতুন হোয়াটসঅ্যাপে নির্দিষ্ট সময় ভ্যানিশ হয়ে যাবে পুরানো…

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

মঙ্গল গ্রহে প্রাণের সন্ধান মিলেছিল, দাবি নাসার বিজ্ঞানীর

*

কোন দেশে কোন স্মার্টফোন সবচেয়ে জনপ্রিয়

*

তিন দিনেই বিক্রি শেষ ‘স্যামসং ফোন্ড’ মোবাইল

*