25.1 C
Dhaka
অক্টোবর ১৭, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

পাক নাগরিকদের অনুষ্ঠানে গাইবেন না সোনু-অলকাদের শিল্পী সংগঠন

বিনোদন ডেস্ক: ‘আমেরিকাতে পাক নাগরিকদের আয়োজিত কোনও গানের শোতে অংশ নেবেন না।’ অলকা ইয়াগনিক, কুমার শানু, উদিত নারায়ণ, সোনু নিগমদের কাছে এমনই আবেদন জানাল ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ। পাক নাগরিকদের উদ্যোগে আমেরিকাতে আগামী ১৭ নভেম্বর অনুষ্ঠিত হতে চলেছে ‘Throwback 90’s’ নামে একটি গানের শো। সেখানে যাতে বলিউডের এই গায়করা না যোগ দেন সেই আবেদন জানিয়ে চিঠি দিল FWICE।

সম্প্রতি, সংবিধানের ৩৭০ ধারা বিলোপ করে জম্মু, কাশ্মীরকে কেন্দ্রশাসিত অঞ্চল হিসাবে ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। আর কেন্দ্রের এমন পদক্ষেপের পরই পাকিস্তানের সঙ্গে দেশের সম্পর্ক আরও অবনতি হয়েছে। এক্ষেত্রে এদেশের সরকারকে আক্রমণ করতে ছাড়েননি পাক শিল্পীরাও। এই পরিস্থিতিতে বলিউডের কোনও অভিনেতা-অভিনেত্রী কিংবা গায়ক-গায়িকাদের পাকিস্তানের সঙ্গে সু-সম্পর্ক রেখে চলা কোনওভাবেই মেনে নিচ্ছেন না এদেশের নাগরিকরা। এই পরিস্থিতিতে আগামী ১৭ নভেম্বর আমেরিকার ডালাস শহরে একটি গানের শো আয়োজন করেছেন পাক নাগরিকরা। যার নাম রাখা হয়েছে ‘Throwback 90’s’। সেখানেই অলকা ইয়াগনিক, সোনু নিগম, কুমার শানু, উদিত নারায়ণ সহ বেশকিছু খ্যাতনামা গায়ক গায়িকাদের গান গাওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। এখবর মেলার পরই দেশের এই খ্যতনামা গায়কদের কাছে ওই শোতে যোগ না দেওয়ার আবেদন জানিয়েছে ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ।

সম্প্রতি, FWICE-র কাছে খবর পৌঁছোয় আগামী ২১ সেপ্টেম্বর আমেরিকাতে পাক নাগরিকদের আয়োজিত একটি শোতে গান গাওয়ার কথা রয়েছে দিলজিৎ দোসাঞ্জের। আর পরই গায়কের কাছে ওই অনুষ্ঠানে যোগ না দেওয়ার আবেদন জানানো হয়। FWICE-এর এই আবেদনের পরই শোতে যোগ না দেওয়ার কথা জানিয়ে টুইট করেন গায়ক দিলজিৎ দোসাঞ্জ। তিনি টুইটে লেখেন, ”আমি আমার দেশকে ভালোবাসি, আর দেশের স্বার্থে আমি ওই অনুষ্ঠানে গান না গাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

প্রসঙ্গত কিছুদিন আগে পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট পারভেজ মুশারফের এক আত্মীয়র উদ্যোগে আয়োজিত একটি শোতে মিকা সিংয়ের গান গাওয়া নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। মিকা সিংকে নিষিদ্ধ করে FWICE। ঠিক এর পরপরই মিকা সিং প্রশ্ন তোলেন, ”যখন এদেশে এসে আতিফ আসলামের মতো গায়ক গান গেয়ে যান তখন কেন কিছু বলা হয় না? মিকার অভিযোগ ছিল, এমনকি সোনু নিগম, নেহা কক্কররা যখন পাক গায়কদের সঙ্গে অনুষ্ঠান করেন তখন কেন প্রশ্ন ওঠে না?’ সূত্র-জি নিউজ।

আরও পড়ুন: এবার ‘রামায়ণ’ সিনেমায় রাবণ হচ্ছেন প্রভাস!

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

এবার বাংলা ভাষায় মুক্তি পাবে নিরবের ’বাংলাশিয়া’

*

অনেক বিষয় রয়েছে যা বললে সিদ্দিক গ্রেফতার হবেন: মিম

*

জনপ্রিয় পপ তারকার মরদেহ মিললো নিজ ঘরে

*