32.7 C
Dhaka
সেপ্টেম্বর ২০, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
রাজনীতি

দুর্নীতিবাজরা কেউ-ই ছাড় পাবে না: ইনু

কর্পোরেট সংবাদ ডেস্ক:  ব্যাংক লুটেরা, শেয়ারবাজার লুটেরা ও দুর্নীতিবাজ, এরা কেউ-ই ছাড় পাবে না। তাদের ঠিকানা হবে জেলখানা বলে জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি এবং তথ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু।

আজ শুক্রবার সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ শহীদ কর্নেল তাহের মিলনায়তনে দলের কেন্দ্রীয় কার্যকরী কমিটির জরুরি সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার দেশের সামগ্রিক উন্নয়নের জন্য সাধ্যাতীত চেষ্টা করে যাচ্ছে। তবে যারা সরকারি টাকাকে বাপের টাকা মনে করে লুটপাট করে খাচ্ছে, প্রতিটি পয়সার হিসাব তাদের দিতে হবে। বিভিন্ন উন্নয়নের বরাদ্দের টাকা যে দুর্নীতিবাজ এবং লুটপাটকারীরা উইপোকা ও ইঁদুরের মতো কেটে কেটে খাচ্ছে, তাদেরকে বিষ দিয়ে মারতে হবে।

তিনি বলেন, যেভাবে দেশ থেকে জঙ্গিদের দমন করা হয়েছে, লুটপাটকারী এবং দুর্নীতিবাজদেরও সেভাবেই দমন করতে হবে। জঙ্গি দমনের যুদ্ধে শেখ হাসিনার সরকারের পাশেই আছে জাসদ। সুশাসন প্রতিষ্ঠার লড়াইয়েও শেখ হাসিনার পাশে থাকবে জাসদ। উন্নয়নের সুফল মানুষের মধ্যে সমানভাবে বণ্টন করতে সুশাসনের বিকল্প নেই।

সভায় আরও বক্তব্য রাখেন- দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার, কার্যকরী সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ডা. এম এশাহ জিকরুল আহমেদ, অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, নুরুল আখতার, সফি উদ্দিন মোল্লা প্রমুখ।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

যুবলীগ থেকে বহিস্কার খালেদ মাহমুদ

*

যুবলীগ নেতা গোলাম কিবরিয়া শামীম আটক

*

যুবলীগ নেতা শামীমের কার্যালয়ে র‌্যাবের অভিযান

*