32.7 C
Dhaka
সেপ্টেম্বর ২০, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে মানববন্ধন

কর্পোরেট সংবাদ ডেস্ক :  সিরাজগঞ্জে হৈমবালা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে আরটিভি ও ‘ডেটল- হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ’ এর উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আজ সোমবার সকালে মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না।

মানববন্ধন কর্মসূচিতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তোফাজ্জল হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা কামাল খান, সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ ও প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ফেরদৌস হাসান, সিরাজগঞ্জ নাট্য ফেডারেশনের সভাপতি হীরক গুণ, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক দিলীপ গৌড়, হৈমবালা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন খান প্রমুখ।

এছাড়াও কর্মসূচিতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন ফারুক, সিরাজগঞ্জ পৌরসভার কাউন্সিলর সিরাজুল ইসলাম ও আমিনুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ খান হাসান, প্রেসক্লাবের সহ-সভাপতি এস এম তফিজ উদ্দিনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
‘জমা পানির ক্ষমা নাই’ ‘ঘর পরিষ্কার হলে, দেশ পরিষ্কার হবে ডেঙ্গু থেকে মুক্তি পাবে’ এই স্লোগান সম্বলিত প্লাকার্ড হাতে মানববন্ধন কর্মসূচিতে হৈমবালা বালিকা উচ্চ বালিকা বিদ্যালয় ও জ্ঞানদায়িনী উচ্চ বিদ্যালয়ের প্রায় দেড় সহস্রাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে।

মানববন্ধন কর্মসূচি চলাকালে সিরাজগঞ্জ পৌরসভার পক্ষ থেকে ডেঙ্গু ও এডিস মসা নির্মূলে বিদ্যালয় ও তার আশেপাশে ফগার মেশিন দিয়ে স্প্রে করা হয়।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে হত্যা করলো বিএসএফ

*

বড়াল নদীতে ৪ জনের ভাসমান লাশ উদ্ধার

*

শিবগঞ্জে যুবকের দুই হাতের কবজি কেটে নিলো দুর্বত্তরা

*