চুরি ডাকাতি ছিনতাই মাদক মামলার আসামি, ফের ইয়াবাসহ গ্রেপ্তার

Posted on January 2, 2023

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের কালিয়ারগাও (ভারাভীম) গ্রামের কুখ্যাত চোর ও মাদক ব্যবসায়ী নুরুল ইসলাম ফের ইয়াবাসহ পুলিশের খাঁচায় বন্দী হয়েছে। 

শনিবার কালিয়ারগাঁও (ভারাভীম) গ্রামের নতুন বাজার এলাকায় গোপন সূত্রে খবর পেয়ে দুধর্ষ ওই অপরাধীকে ১৬ পিছ ইয়াবাসহ মৌলভীবাজার মডেল থানা পুলিশের সহাকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুল আলম ও সহাকারী উপ-পরিদর্শক (এএসআই) সাঈদ হোসেন এর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ফের আটক করেন। আটকের সময় তাঁর দেহ তল্লাশি করে পুলিশ ওই ১৬ পিছ ইয়াবা ট্যাবলেট পায় বলে জানিয়েছে।

জানা যায়, চুরি আর মাদক যেন তাঁর একমাত্র নেশায় ও পেশায় পরিণত হয়েছে। এর আগেও একাধিকবার চুরির অভিযোগে থানা পুলিশের হাতে আটক হয়েছে নুরুল। তবে কারাগার থেকে জামিনে বের হয়ে ফের জড়িয়ে পড়ে পূর্বের পুরাতন পেশায়।

পুলিশ সূত্রে জানিয়েছে নুরুল ইসলাম ২ টি চুরি মামলার পরোয়ানাভুক্ত আসামী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৬টি চুরি এবং চারটি মাদক মামলা আদালতে বিচারাধীন আছে। আটক নুরুল ইসলাম ওই এলাকার আব্দুল বশির এর ছেলে। 

মৌলভীবাজার মডেল থানার সহাকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুল আলম জানান, আটককৃত নুরুল ইসলাম মাদক ছাড়াও গাড়ি ও মোটরসাইকেল চুরির একাধিক ঘটনায় জড়িত।