27.5 C
Dhaka
সেপ্টেম্বর ২১, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

মা হওয়া নিয়ে গোপন কথা প্রকাশ করলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: মা হতে চাইছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসের সন্তানের মা হতে চাইছেন। তবে নতুন বাড়ি কিনে তবেই মা হওয়ার সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন পিগি। তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। তবে কবে সেই সিদ্ধান্ত নেবেন নিক-প্রিয়াঙ্কা, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি। তবে নিক যে ছোটদের সঙ্গে থাকতে বেশ পছন্দ করেন, তা কিন্তু বার বার স্পষ্ট করেছেন বলিউডের ‘দেশি গার্ল’।

২০১৮ সালের ডিসেম্বর রাজস্থানের উমেদ ভবনে বসে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের আসর। নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসরে দুই পরিবারের ঘনিষ্ঠরা হাজির ছিলেন। রাজস্থানে বিয়ের পর দিল্লি এবং মুম্বাই মিলিয়ে পর পর তিনবার বসে নিকিয়াঙ্কার রিসেপশন।

শুধু তাই নয়, নিক-প্রিয়াঙ্কার দিল্লির রিসেপশনে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। দিল্লির রিসেপশনের পর মুম্বাইতে পর পর দুবার বসে নিক-প্রিয়াঙ্কার বিয়ের রিসেপশন। মুম্বাইতে রিসেপশনের পর প্রিয়াঙ্কা উড়ে যান মার্কিন মুলুকে। সেখানে নিকের পরিবারের সঙ্গে সময় কাটিয়ে, সোজা সুইজারল্যান্ডে উড়ে যান তাঁরা। সুইজারল্যান্ডে নিক-প্রিয়াঙ্কার সঙ্গে হাজির হন জো জোনাস এবং সোফি টার্নারও। সূত্র-জি নিউজ।

আরও পড়ুন: লুকিয়ে বিয়ে সেরে নিলেন রণবীর-আলিয়া?

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

মুক্তি পেল ‘সাপলুডু’র ট্রেলার 

*

ঢাকায় আসছেন নারগিস ফাখরি

*

শিল্পী সমিতির নির্বাচন ১৮ অক্টোবর

*