সালমান খানকে ৩০ এপ্রিল হত্যার হুমকি! আটক তরুণ

Posted on April 12, 2023

বিনোদন ডেস্ক : আবারও খুনের হুমকির মুখে সালমান খান। গত সোমবার ছিল সালমান খানের আগামী ছবির ট্রেলার লঞ্চ। এরপরেই ফোনে খুনের হুমকি পান মেগাস্টার। ঐ ব্যক্তি নিজেকে যোধপুরের রকি ভাই হিসাবে পরিচয় দেন। এরপরেই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন।

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী থানে জেলা থেকে পুলিশ গ্রেফতার করেছে এক ১৬ বছরের তরুণকে। মঙ্গলবারই গ্রেফতার করা হয় রাজস্থানের ঐ তরুণকে। ফোন কোথা থেকে এসেছে সেই তদন্তে নেমেই পুলিশ ট্র্যাক করে জানতে পারে যে ফোনটি এসেছে থানে জেলার শাহপুর থেকে। ইতোমধ্যেই তাকে আটক করে মুম্বাই পুলিশ।

বহু প্রতীক্ষার পর, দীর্ঘ ৪ বছর পর এই ইদে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে সালমান খানের আগামী ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। সোমবার ছিল সেই ছবিরই ট্রেলার লঞ্চ। বেশ ভালো মুডেই এদিন মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে ফ্রেমবন্দি হন মেগাস্টার। কিন্তু সেই খুশির মাঝেই চিন্তায় পড়ে যান ভাইজান। সোমবার ফের নয়া খুনের হুমকি পান অভিনেতা। রকি ভাই নামে কোনও এক ব্যক্তি সালমানকে মেরে ফেলার হুমকি দেন। জানা যায় রকিভাই রাজস্থানের যোধপুরের বাসিন্দা, যে পেশায় একজন গো-রক্ষক। হুমকিতে রকি ভাই সালমানকে মেরে ফেলার দিনও ধার্য করে ফেলে।

মুম্বাই পুলিসের তরফ থেকে জানানো হয় যে, সালমানের বিরুদ্ধে নয়া খুনের হুমকি পাওয়ার পরেই একটি এফআইআর রেজিস্টার করা হয়। এমনকী পুলিশ মামলা দায়ের করে। মুম্বইয়ের আজাদ ময়দান পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করা হয়েছে। বিগত কয়েক মাস ধরেই ক্রমাগত চাপে রয়েছেন সালমান খান ও তাঁর পরিবার।

পুলিশের সূত্রে জানা যায় যে, সালমানের পরিবার ও তাঁর গোটা টিম এই হুমকি নিয়ে খুবই চিন্তিত। সালমানের সুরক্ষা নিয়ে তাঁরা খুবই উদ্বিগ্ন। এই নয়া হুমকিতে তাঁরা ফের চিন্তায় পড়ে গেছেন। তবে পুলিসের তৎপরতায় তাঁরা সন্তুষ্ট। সম্প্রতি নিরাপত্তার কারণেই মুম্বই পুলিশের তরফ থেকে সালমানের নানা অনুষ্ঠান বাতিলও করেছে। তড়িঘড়ি তদন্তেই পুলিশ ট্র্যাক করে জানতে পারে যে, আসলে ফোনটি এসেছিল মহারাষ্ট্রের থানে থেকে। এরপরেই গ্রেফতার করা হয় ঐ নাবালককে।

প্রসঙ্গত, ফারহাদ সামজি পরিচালিত 'কিসি কা ভাই কিসি কি জান' বক্স অফিসে হিট হতে পারে বলে আশা সালমান অনুরাগীদের। এছাড়াও এই সিনেমায় বিগ বস খ্যাত অভিনেত্রী শেহনাজ গিলকে প্রথমবার বড় পর্দায় দেখা যাবে, তাই এই সিনেমাকে ঘিরে উৎসাহের ঢেউ বয়ে যাচ্ছে তাঁর অনুরাগীদের মধ্যেও।এছাড়াও সালমানের নতুন এই রোম্যান্টিক ফ্যামিলি সিনেমা 'কিসি কা ভাই কিসি কি জান'-এ দেখা যাবে পূজা হেগড়ে, ভূমিকা চাওলা, পলক তিওয়ারি, রাঘব জুয়েল, জগপতি বাবুকে। সোমবার ট্রেলার সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। ইতোমধ্যেই এই ট্রেলার দেখে ফেলেছে ১০ মিলিয়নের বেশি দর্শক। সূত্র-জিনিউজ।

আরও পড়ুন:

দেশে পাঁচ শর্তে বছরে ১০টি হিন্দি সিনেমা আমদানির অনুমতি

ট্রেলারেই ঝড় তুললো সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’

অনন্ত-বর্ষার ‘কিল হিম’ মুক্তি পাচ্ছে ঈদে

বাংলাদেশে ‘ফারাজ’ প্রদর্শনে নিষেধাজ্ঞা