নারীকে বেত্রাঘাত ও পাথর নিক্ষেপের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

Posted on April 11, 2023

শহীদুজ্জামান শিমুল, সাতক্ষীরা প্রতিনিধি : হবিগঞ্জ জেলার চুনারুঘাটে নারীকে সালিসে বেত্রাঘাত ও পাথর নিক্ষেপের ঘটনায় জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়েছে

মঙ্গলবার (১১ এপ্রিল) সকাল ১০টায় জেলার সামাজিক সংগঠনের উদ্যোগে শহীদ আবদুর রাজ্জাক পার্কে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়।

মানব অধিকার কর্মী ও স্বদেশের নির্বাহী পরিচালক মাধব চন্দ্র দত্তের সঞ্চলনায় সভাপতিত্বে করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ।

এ সময় আরও বক্তব্য রাখেন জেলা নাগরিক কমিটির যুগ্ম আহবায়ক আজাদ হোসেন বেলাল, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নাগরিক নেতা আবুল কালাম আজাদ, অধিকার কর্মী অধ্যক্ষ আশেক-ই-এলাহী, জেলা জাসদের সভাপতি শেখ ওবায়াদুেস সুলতান বাবলু, উন্নয়নকর্মী আবু জাফর সিদ্দিকী, জাসদের জেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আদ্রিস আলী, মহিলা পরিষদের জেলা কমিটির সাধারণ সম্পাদক জ্যোৎস্না দত্ত, ভূমিহীন নেতা আবদুস সামাদ, নারী অধিকার কর্মী খুরশিদ জাহান শীলা ও আঞ্জুয়ারা খাতুন প্রমুখ।

মানববন্ধন বক্তারা বলেন, হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার গাজীপুর থানার বড়ঝুম গ্রামে নরীকে বেত্রাঘাত ও পাথর নিক্ষেপের ঘটনায় জড়িতদের অতিদ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে হবে। পাশাপাশি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার পল্লীতে এক গৃহবধূর চুলকাটার ঘটনা ও শ্যামনগর উপজেলার পল্লীতে আরেক গৃহবধূকে হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবী জানান।